সঞ্জয়লীলা বানসালির সিনেমা দিয়ে আবারো জুটি হচ্ছেন রনভীর এবং আলিয়া

সঞ্জয়লীলা বানসালির সিনেমা

বলিউডের আলোচিত নির্মাতা সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমাটির শিল্পী নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে অনেক আগে থেকেই। জানা গিয়েছিলো সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করছেন রনবির কাপুর এবং দীপিকা পাডুকোন। এরপর আরো শোনা গিয়েছিলো রনবির কাপুরের পরিবর্তে সিনেমাটিতে অভিনয় করছেন কার্তিক আরিয়ান। কিন্তু সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে অবশেষে জানা গেলো সঞ্জয়লীলা বানসালির সিনেমা ‘বাইজু বাওড়া’তে তৃতীয়বারের মত জুটি হচ্ছেন রনভীর সিং এবং আলিয়া ভাট।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয়ের জন্য প্রথম চুক্তিবদ্ধ হয়েছেন রনভীর সিং। এই নির্মাতার সাথে সম্পৃক্ত একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে সিনেমাটিতে অভিনয়ের জন্য রনবির কাপুরকে কখনোই প্রস্তাব দেয়া হয়নি। সিনেমাটির চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে একজন চঞ্চল ব্যক্তিত্বের অভিনেতা দরকার, যার জন্য রনভীর সিং সবচেয়ে উপযুক্ত পছন্দ।

অন্যদিকে মুক্তি প্রতীক্ষিত সঞ্জয়লীলা বানসালির সিনেমা ‘গাঙ্গুভাই কাঠুওয়ারি’তে নাম ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া ভাট। এই নির্মাতার নতুন সিনেমায় অভিনয়ের জন্য বিন্দু পরিমাণ কোন সংকোচ করেননি এই অভিনেত্রী। একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে বানসালি সিনেমাটির নায়িকা চরিত্রের জন্য আলিয়া ভাটকে উপযুক্ত মনে করছেন। এছাড়া আলিয়া ভাট যখন সিনেমাটির চিত্রনাট্য পড়ার পর এই চিত্রনাট্যকে তার জীবনের অন্যতম সেরা চিত্রনাট্য বলে মনে করছেন আলিয়া ভাট।

- Advertisement -

প্রসঙ্গত, ‘বাইজু বাওড়া’ সিনেমাটি একটি সঙ্গীত কাহিনী নির্ভর সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটি নতুন করে নির্মান করছেন পরিচালক সঞ্জয়লীলা বানসালি। এর আগে সিনেমাটি পরিচালনা করেছিলেন বিক্রম ভাটের দাদা বিজয় ভাট। বর্তমানে নির্মাতা সঞ্জয়লীলা বানসালি তার ওয়েব সিরিজ ‘হিরামান্দি’ এর প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আর এদিকে তার পরিচালনায় ‘গাঙ্গুভাই কাঠুওয়ারি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয় করছেন রনভীর সিং!
‘বাইজু বাওড়া’ থেকে বাদ পড়লেন দীপিকাঃ জেনে নিন কারনসহ বিস্তারিত
দেড় যুগ পর সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ