শাহরুখ খানের পথে হাঁটছেন সালমান খান? বাতিল হচ্ছে ‘ভাইজান’!

শাহরুখ খানের পথে হাঁটছেন

‘রাধে’ সিনেমার পর সালমান খান অভিনীত দুইটি সিনেমা বর্তমানে নির্মানাধীন রয়েছে। এরমধ্যে ভগ্নীপতি আয়ুশ শর্মার সাথে ‘অন্তিম’ সিনেমাটির কাজ শেষ হয়েছে কিছুদিন আগে। আর ‘টাইগার ৩’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ চলছে ইউরোপে। এদিকে ‘রাধে’ সিনেমার ব্যর্থতার পর শাহরুখ খানের পথে সালমান খান হাঁটছেন বলে মনে হচ্ছে। জানা গেছে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত ‘ভাইজান’ সিনেমাটি বাতিল করতে যাচ্ছেন সালমান খান। প্রাথমিকভাবে সিনেমাটির নাম ‘কাভি ঈদ কাভি দিওয়ালী’ হিসেবে ঠিক করা হলেও সম্প্রতি নির্মাতারা নাম পরিবর্তন করেছিলেন।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘রাধে’ সিনেমাটির ব্যর্থতার কারনেই ‘ভাইজান’ বাতিল করছেন সালমান খান। সালমান খান অনুভব করছেন তিনি যেভাবে দেখছেন তার দর্শকরা সেভাবে তার সিনেমাকে দেখছেন না। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর শাহরুখ খান যেভাবে নতুন করে সিনেমা নির্বাচন নিয়ে ভাবতে শুরু করেছিলেন সালমান খানও সেভাবে কিছুটা সতর্কভাবে এগুতে যাচ্ছেন। তাই নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার ব্যপারে শাহরুখ খানের পথে হাঁটছেন বলিউডের ভাইজান।

এদিকে ‘টাইগার ৩’ সিনেমার পাশাপাশি সালমান খান তার ‘অন্তিম’ সিনেমার মুক্তি নিয়ে চিন্তা করছেন বলেও জানা গেছে। প্রকাশিত প্রতিবেদন থেকে আরো জানা গেছে ‘অন্তিম’ সিনেমার মুক্তির ক্ষেত্রে ‘রাধে’ সিনেমার মুক্তির কৌশল অবলম্বন করছেন সালমান খান। সবকিছু ঠিক থাকলে ওটিটি প্লাটফর্ম এবং প্রেক্ষাগৃহে একসাথে মুক্তি পেতে যাচ্ছে ‘অন্তিম’ সিনেমাটি। জি৫-এর পাশাপাশি নির্বাচিত কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

- Advertisement -

‘অন্তিম’ সিনেমার মুক্তির প্রসঙ্গে একটি সূত্র জানিয়েছে, সিনেমাটিকে আয়ুশ শর্মার বলিউডে পুনরায় অভিষেকের সিনেমা হিসেবে দেখছেন সালমান খান। যেহেতু মহারাষ্ট্রে এই মুহুর্তে প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে তাই ‘অন্তিম’ সিনেমাটিকে ডিজিটাল প্লাটফর্মে মুক্তি দেয়াকে বেশী যুক্তিসঙ্গত মনে করছেন তিনি। সালমান খান এবং সিনেমাটির প্রদর্শক জী মনে করছে মাল্টিপ্লেক্স সিনেমাটি প্রদর্শনে রাজী হবে না। সে প্রেক্ষিতে ওটিটি’র পাশাপাশি সিঙ্গিল স্ক্রিনে মুক্তি পাবে এই সিনেমা।

প্রসঙ্গত, ‘ভাইজান’ সিনেমাটির বাতিলের ব্যপারে এখনো কোন আনুষ্ঠানিক ঘোষনা নির্মাতাদের পক্ষ্য থেকে পাওয়া যায়নি। ‘অন্তিম’ এবং ‘টাইগার ৩’ সিনেমার পর এখন পর্যন্ত সালমান খান নতুন কোন সিনেমার ঘোষনা দেননি। তবে এই দুই সিনেমা ছাড়াও সালমান খানকে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার একটি বিশেষ চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে সালমান খান ‘টাইগার’ রূপে হাজির হবেন। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন দীপিকা পাডুকোন এবং জন আব্রাহাম।

আরো পড়ুনঃ
তেলুগু সিনেমা থেকে রিমেক হওয়া সালমান খানের আলোচিত ৭ সিনেমা
আবারো প্রেম চরিত্রে সালমান খানঃ ‘মাষ্টার’ রিমেকে থাকছেন না ভাইজান
রিমেক নয় ‘মাষ্টার’ নির্মাতাদের নতুন চিত্রনাট্যের জন্য বলেছেন সালমান খান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ