ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান: এবার ওয়েব সিরিজে আসছেন বলিউড বাদশা

ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান

ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বড় পর্দায় ফেরা সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত ঘটনাগুলোর মধ্যে একটি। ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার পর এখন পর্যন্ত এই তারকার নতুন কোন সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি। ইতিমধ্যে শাহরুখ খান অভিনীত তিনটি সিনেমার খবর পাওয়া গেছে, যার মধ্যে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজ শেষ পর্যায়ে রয়েছে। এর মাঝে ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান নিজের ঝলক দেখানোর ইঙ্গিতও দিয়েছেন।

শনিবার (১১ই সেপ্টেম্বর) ডিজনি+হটস্টারের একটি অ্যাড ক্যাম্পেইনে ওটিটি প্লাটফর্মে শাহরুখ খান তার নতুন যাত্রার ইঙ্গিত দিয়েছেন। প্রকাশিত সেই অ্যাডে দেখা গেছে ওটিটি প্লাটফর্মে নিজের কোন উপস্থিতি না থাকা নিয়ে কথা বলছেন বলিউড বাদশা। অ্যাড ক্যাম্পেইনটি প্রকাশের পর থেকেই তার ভক্ত এবং বলিউড সংশ্লিষ্টরা উম্মাদনায় মেতেছেন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে ডিজনি+হটস্টার ওটিটি প্লাটফর্মে একটি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান।

ডিজনি+হটস্টারের সেই অ্যাড ক্যাম্পেইনটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রথম প্রকাশ করেন শাহরুখ খানের বন্ধু এবং বলিউডের আলোচিত প্রযোজক-পরিচালক করণ জোহর। উক্ত টুইটে করণ জোহর লিখেন, ‘কখনই ভাবিনি এমন দিন আসবে যখন শাহরুখ খান কোন কিছুতে না থাকার অভাব অনুভব করবেন। এখন আমার সবকিছু দেখা শেষ হলো।‘ এদিকে করণ জোহরের সেই টুইটের উত্তরে শাহরুখ খান লিখেন ‘হুম…. ছবি এখনো বাকি আছে…. আমার বন্ধু।‘

প্রসঙ্গত, ‘পাঠান’ সিনেমার পর বলিউড বাদশা শাহরুখ খান বর্তমানে এটলি কুমার পরিচালিত একটি প্যান-ইন্ডিয়া সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন নয়নতারা। এছাড়াও বলিউড এবং দক্ষিণের একঝাক তারকাকে দেখা যাবে সিনেমাটিতে। অন্যদিকে ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খান ছাড়াও দুটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে।

আরো পড়ুনঃ
এবার একসাথে পর্দায় আসছেন থালাপাতি বিজয় এবং শাহরুখ খান
ব্যর্থতার মাঝেও স্রোতের বিপরীতে একমাত্র সুপারস্টার শাহরুখ খান
দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান

By নিউজ ডেস্ক

Related Posts