এবার একসাথে পর্দায় আসছেন থালাপাতি বিজয় এবং শাহরুখ খান

থালাপাতি বিজয় এবং শাহরুখ

তামিল সিনেমার অন্যতম সফল নির্মাতা-অভিনেতা জুটি থালাপাতি বিজয় এবং এটলি কুমার। এই জুটি ইতিমধ্যে তিনটি সিনেমা করেছনে যার সবগুলোই বক্স অফিসে ব্যবসা সফল ছিলো। বিজয়কে নিয়ে পরপর তিনটি সিনেমার পর পরিচালক এটলি কুমার এবার নির্মান করছনে বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়ে প্যান ইন্ডিয়া সিনেমা। সম্প্রতি পুনের মেট্রো ষ্টেশনে শুরু হয়েছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। নতুন খবর অনুযায়ী এই সিনেমায় একসাথে পর্দায় আসছেন থালাপাতি বিজয় এবং শাহরুখ খান।

- Advertisement -

ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী এটলি কুমার পরিচালিত নতুন এই সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন থালাপাতি বিজয়। সিনেমাটিতে বিজয়ের চরিত্রের ব্যাপারে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। তবে একটি সুত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে থালাপাতি বিজয় এবং শাহরুখ খানকে একসাথে পর্দায় হাজির করার পরিকল্পনা করছেন নির্মাতা এটলি কুমার।

উল্লেখ্য যে, এর আগে থালাপাতি বিজয় অভিনীত এটলি কুমার পরিচালিত ‘বিগিল’ সিনেমায় শাহরুখ খানের অতিথি চরিত্রে অভিনয়ের গুঞ্জন শোনা গিয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত সেটা গুঞ্জন হিসেবেই থেকে গেছে। ‘বিগিল’ সিনেমার ক্ষেত্রে দর্শকদের প্রত্যাশা পূরণ না হলেও নতুন এই সিনেমায় দেখা যেতে পারে ভারতের দুই ইন্ডাস্ট্রির জনপ্রিয় এই দুই তারকাকে।

- Advertisement -

প্রসঙ্গত, এটলি কুমার পরিচালিত সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করছেন নয়নতারা, প্রয়ামনিসহ একঝাক তারকা। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি এটলি কুমারের নিজস্ব ধারার অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। জানা গেছে সিনেমাটিতে শাহরুখ খানের দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে।

এদিকে থালাপাতি বিজয় বর্তমানে নেলসন দিলীপকুমার পরিচালিত ‘বিস্ট’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। অ্যাকশন নির্ভর এই সিনেমার বিজয়ের বিপরীতে অভিনয় করছেন পূজা হেগ। এছাড়া এই তারকা অভিনয় করছেন ‘মাহারশি’ খ্যাত নির্মাতা ভামশি পেইডিপ্যালির নতুন একটি সিনেমায়। একই সাথে তামিল এবং তেলুগু ভাষায় নির্মিত হবে এই সিনেমা। নাম ঠিক না হওয়া এই সিনেমার মাধ্যমে তেলুগু সিনেমায় অভিষেক হতে যাচ্ছে থালাপাতি বিজয়ের।

আরো পড়ুনঃ
এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের সিনেমা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত?
শিশু শিল্পী থেকে থালাপাতি: সুপারস্টার বিজয়ের সিনেমার যাত্রা
নতুন সিনেমায় বিশাল অংকের পারিশ্রমিক নিচ্ছেন থালাপাতি বিজয়

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ