এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের সিনেমা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত?

এটলি কুমার পরিচালিত শাহরুখ

গত শুক্রবার (৩রা সেপ্টেম্বর) পুনে মেট্রো ষ্টেশনে শুরু হয়েছে এটলি কুমার পরিচালিত শাহরুখ খান অভিনীত নতুন সিনেমার দৃশ্যধারনের কাজ। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে অভিনয় করছেন নয়নতারা, প্রয়ামনিসহ একঝাক তারকা। নাম ঠিক না হওয়া এই সিনেমাটি এটলি কুমারের নিজস্ব ধারার অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে। সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। এদিকে সম্প্রতি জানা গেছে সিনেমাটি নিয়ে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী এটলি কুমারের সিনেমার স্বভাবসুলভ বাণিজ্যিক উপকরন নিয়ে তৈরি করা হয়েছে এই সিনেমার চিত্রনাট্য। এছাড়া জানা গেছে গল্পের বর্ননায় বিভিন্ন টুইস্ট দিয়ে সাজানো সিনেমাটির মূল ধারনা মানি হেইস্ট থেকে অনুপ্রাণিত। সিনেমাটিতে শাহরুখ খানের দুই চরিত্রের একটিকে দেখানো হবে খলনায়ক হিসেবে এবং অন্যটি নায়ক হিসেবে। খলনায়কের চরিত্রটি একটি ব্যাংক ডাকাতির পরিকল্পনা করে আর অন্য চরিত্রটি পুলিশ বা এজেন্ট হিসেবে কাজ করে।

অন্যদিকে দুটি চরিত্রেরই শক্তিশালী একটি ইতিহাস উঠে আসবে সিনেমার গল্পে। এটলি কুমার পরিচালিত শাহরুখ খানের এই সিনেমার চিত্রনাট্যে দর্শকদের জন্য বড় ধরনের কিছু সারপ্রাইজও থাকছে। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে সাম্প্রতিক সময়ের অন্যতম সেরা বিনোদনের উপদান নিয়ে হাজির হচ্ছেন এটলি কুমার এবং শাহরুখ খান। সিনেমাটির পুরো চিত্রনাট্য এটলি কুমার নিজে রচনা করেছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

- Advertisement -

এছাড়া সিনেমাটি চিত্রনাট্য তৈরির ক্ষেত্রে রেড চিলিসের ক্রিয়েটিভ দল সমানভাবে কাজ করেছেন এটলির সাথে। সিনেমাটিতে নয়নতারা এবং প্রিয়ামনি ছাড়াও সুনীল গ্রোভারের একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছে। তবে অন্য শিল্পীদের চরিত্র সম্পর্কে বিস্তারিত কিছু এখনো জানা যায়নি। প্যান ইন্ডিয়া দর্শকদের কথা চিন্তা করেই নির্মিত হচ্ছে সিনেমাটি। বলিউড এবং দক্ষিনের এক ঝাঁক তারকা অভিনয় করছেন এই সিনেমায়। গুঞ্জন অনুযায়ী সিনেমাটির বাজেট প্রায় ২০০ কোটি রুপি।

প্রসঙ্গত, এর আগে ভারতের নেটফ্লিক্সের সাথে মানি হেইস্ট সিরিজটি হিন্দিতে নির্মানের চেষ্টা করেছিলো শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিস এন্টারটেইনমেন্ট। সেই লক্ষ্যে মানি হেইস্ট সিরিজটির স্বত্বও কিনেছিলো শাহরুখ খানের এই প্রযোজনা প্রতিষ্ঠান। কিন্তু বেশ কয়েকবার চিত্রনাট্য নিয়ে আলোচনার পর সিরিজটি হিন্দিতে নির্মান থেকে সরে আসেন নির্মাতারা। ধারনা করা হচ্ছে জনপ্রিয় এই সিরিজের কোন একটি প্লট থেকে অনুপ্রানিত হয়েই এই সিনেমাটির নির্মান করছেন এটলি কুমার এবং শাহরুখ খান।

আরো পড়ুনঃ
দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান
শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে যা বললেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী!
শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ