সুরজ বারজাতিয়ার সিনেমায় আমিতাভের সাথে যুক্ত হলেন পরিণীতি চোপড়া

সুরজ বারজাতিয়ার সিনেমায়

সুরজ বারজাতিয়া পরিচালিত নতুন সিনেমাটি ঘোষনার পর থেকেই আলোচনায়। বিশেষ করে সিনেমাটির অভিনয় শিল্পীদের কারনেই মূল আলোচনা। সিনেমাটির অভিনয় শিল্পীদের তালিকায় রয়েছেন কিংবদন্তী অভিনেতা অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি এবং নীনা গুপ্তা। ‘উনচাই’ নামের এই সিনেমাটি বন্ধুত্বকে কেন্দ্র করে নির্মিত হতে যাচ্ছে। এদিকে সম্প্রতি জানা গেছে সুরজ বারজাতিয়ার সিনেমায় এবার যুক্ত হয়েছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে পরিণীতি চোপড়াকে সিনেমাতে চুক্তিবদ্ধ করেছেন নির্মাতারা। এই সিনেমার অন্যতম একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা যাবে তাকে। সুরজ বারজাতিয়ার সিনেমায় তিন বন্ধুর চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন, অনুপম খের এবং বোমান ইরানি। তবে নীনা গুপ্তা এবং পরিণীতি চোপড়ার চরিত্রের বিস্তারিত কিছু এখনো জানা যায়নি।

সূত্র থেকে আরো জানা গেছে সিনেমাটি সুরজ বারজাতিয়ার জন্য একটি বিশেষ প্রজেক্ট। তিন বৃদ্ধের মধ্যে বন্ধুত্ব নিয়ে নির্মিত সিনেমাটিতে এই তিন বন্ধুর জীবনের বিভিন্ন বিষয় উঠে আসবে। নিজেদের ব্যাক্তিগত এবং পারিবারিক বিভিন্ন বিষয় এবং বন্ধুদের মধ্যকার সমীকরণ দেখা যাবে এই সিনেমায়। ফারহান আকতারের ‘জিন্দেগী না মিলে দোবারা’ ধরনের গল্প উঠে আসবে এই সিনেমায়। নিজের বিশেষত্বের জায়গা ঠিক রেখেই সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন সুরজ বারজাতিয়া।

- Advertisement -

উল্লেখ্য যে, ‘উনচাই’ সিনেমাটির দৃশ্যধারন হবে নেপালের বিভিন্ন লোকেশনে। রাজশ্রী প্রডাকশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটির দৃশ্যধারন শুরু হবে আগামী মাসের ৫ তারিখে। সব ধরনের নিরাপত্তা এবং সাবধানতা অবলম্বন পূর্বক কাঠমুন্ডু ভ্যালীতে শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ। কাঠমুন্ডু ছাড়াও লুকলা, লামচি, মানাং, মুস্তাং এবং লাংটাং সহ বেশ কয়েকটি লোকেশনে দৃশ্যধয়ারন হবে এই সিনেমার।

আরো পড়ুনঃ
সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন সঞ্জয় লীলা বানসালি
আলোচিত যে ৭টি সিনেমায় প্রথম পছন্দ ছিলেন কিয়ারা আদভানি
একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম সময়ে নবাগত আলায়া ফার্নিচারওয়ালা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ