দক্ষিনের দুই নায়িকা নিয়ে এটলির সিনেমার কাজ শুরু করলেন শাহরুখ খান

দক্ষিনের দুই নায়িকা

প্রায় তিন বছর বড় পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা শাহরুখ খান। তবে সাময়িক বিরতির পর আবারো দর্শক মাতাতে আসছেন এই তারকা। ইতিমধ্যে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমার কাজ শেষ করেছেন শাহরুখ খান। এদিকে জানা গেছে নতুন আরো একটি সিনেমার কাজ শুরু করেছেন কিং খান। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী দক্ষিনের দুই নায়িকা নিয়ে পুনেতে এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন শাহরুখ খান। আর নতুন সিনেমার খবরে বলিউড সিনেমাপ্রেমীদের মধ্যে দেখা গেছে উম্মাদনা।

- Advertisement -

আজ (৩রা সেপ্টেম্বর) পুনের মেট্রো ষ্টেশন থেকে শুরু হয়েছে সিনেমাটির কাজ। গতকাল রাতে নিজের ভ্যানিটি ভ্যানে করে পুনেতে পৌঁছেছেন শাহরুখ খান। আর তার সাথে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন দক্ষিনি সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়া সিনেমাটিতে অভিনয় করছেন দক্ষিনি সিনেমার আরো এক অভিনেত্রী। সিনেমাটির শুটিং সেটে সকালে প্রিয়ামনিকেও দেখা গেছে। দক্ষিনের দুই নায়িকা নিয়ে নির্মিত এই সিনেমায় শাহরুখ খানকে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলে জানা গেছে।

যদিও সিনেমাটি নিয়ে নির্মাতাদের পক্ষ্য থেকে কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি, প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে বাবা এবং ছেলে দুই চরিত্রে পর্দায় আসছেন শাহরুখ খান। এটলি কুমার পরিচালিত সিনেমাটি নির্মিত হচ্ছে শাহরুখ খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিসের ব্যানারে। নয়নতারা শীগ্রই সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন বলে জানা গেছে। আর সিনেমাটির সিনেমাটোগ্রাফিতে আছেন জিকে ভিশ্নু। এর আগে ভিশ্নু ‘মার্সাল’, ‘বিগিল’ এবং ‘ক্র্যাক’ এরমত সিনেমার সিনেমাটোগ্রাফি করেছেন।

- Advertisement -

দক্ষিনের দুই নায়িকা

এদিকে শাহরুখ খানের নতুন সিনেমার কাজ শুরুর খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভক্তদের মধ্যে দেখা গেছে উম্মাদনা। শুধু তাই নয়, শাহরুখ খানের পুনে ভক্তরা এই তারকাকে আমন্ত্রণ জানিয়ে বিশাল ব্যানার নির্মান করেছেন। আর গতকাল রাতে মুম্বাই থেকে পুনের উদ্দ্যেশে রওয়ানা হওয়ার পর থেকেই সিনেমাটি নিয়ে চলছে উম্মাদনা। পুনে মেট্রো ষ্টেশনের বাইরে শাহরুখ খানের ভ্যানিটি ভ্যান এবং রেড চিলিসের কর্মকর্তাদের ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘পাঠান’ এবং এটলি কুমারের সিনেমা ছাড়াও শাহরুখ খানের হাতে রয়েছে বলিউডের আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি পরিচালিত নতুন একটি সিনেমা। কিছুদিন আগে জানা গিয়েছে সিনেমাটির চূড়ান্ত চিত্রনাট্য শাহরুখ খানকে শুনিয়েছেন রাজু হিরানি। এটলি কুমারের সিনেমাটির কাজ শেষ করেই শাহরুখ খান রাজু হিরানির সিনেমার কাজ শুরু করবেন বলে জানা গেছে। এছাড়া সালমান খান এবং ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ সিনেমায় অতিথি চরিত্রেও দেখা যাবে বলিউড বাদশাকে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি
শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়
শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে যা বললেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ