ওহ মাই গড ২: এবার ভারতের শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে লড়বেন অক্ষয় কুমার

ওহ মাই গড ২

‘ওহ মাই গড’ সিনেমার বিশাল সাফল্যের পর নির্মাতারা এবার শুরু করেছেন সিনেমাটির দ্বিতীয় পর্বের নির্মান কাজ। সিনেমাটির দ্বিতীয় পর্বে অক্ষয় কুমারের সাথে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাটি এবং ইয়ামি গৌতম। সম্প্রতি শুরু হয়েছে সিনেমাটির দ্বিতীয় পর্বের দৃশ্যধারনের কাজ। আর সিনেমাটির প্রাথমিক শিডিউলে অংশ নিচ্ছেন পঙ্কজ ত্রিপাটি। এদিকে ওহ মাই গড ২ সিনেমাটি নিয়ে শোনা যাচ্ছে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, ওহ মাই গড ২ সিনেমায় ভারতের শিক্ষা ব্যবস্থার বিরুদ্ধে লড়বেন অক্ষয় কুমার। চলমান শিক্ষা ব্যবস্থার বিভিন্ন বিষয় নিয়ে আবর্তিত হবে সিনেমাটির গল্প। দ্বিতীয় পর্বের প্রধান চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাটি। আর প্রথম পর্বের মত দ্বিতীয় পর্বেও অক্ষয় কুমার ভগবান কৃষ্ণ রূপে হাজির হবেন পর্দায়। শিক্ষা ব্যবস্থায় বিশেষ করে পরীক্ষার প্রস্তুতি এবং কলেজে ভর্তির বিষয়গুলো প্রাধান্য পাবে সিনেমাটিতে।

প্রসঙ্গত, ‘ওহ মাই গড’ সিনেমাটিতে বিভিন্ন ধর্মের কুসংস্কার এবং পূজারী সংস্কৃতির বিষয়টি উঠে এসেছিলো। ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাটি বক্স অফিসে সাফল্যের পাশাপাশি সমালোচনদেরও প্রশংসা কুঁড়াতে সক্ষম হয়। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন পারেশ রাওয়াল এবং মিঠুন চক্রবর্তি। আর ভগবান কৃষ্ণের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। সিনেমাটি পরিচালনা করছেন অমিত রায়।

- Advertisement -

এদিকে নির্মাতা সূত্রে জানা গেছে, বর্তমানে পঙ্কজ ত্রিপাটি তার একক দৃশ্যগুলোর কাজে অংশগ্রহণ করছেন। কিছুদিনের মধ্যেই তার সাথে যোগ দিবেন ইয়ামি গৌতম। অন্যদিকে অক্ষয় কুমার বর্তমানে যুক্তরাজ্যে ‘সিন্ডেরেলা’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সবকিছু ঠিক থাকলে দেশে ফেরার পর নিজের অংশের দৃশ্যধারনের কাজে অংশ নিবেন বলিউডের খিলাড়ি। এছাড়া তার হাতে রয়েছে নির্মানাধীন সিনেমা ‘রাম সেতু’, ‘রক্ষা বন্ধন’ সহ নতুন কয়েকটি সিনেমা।

আরো পড়ুনঃ
সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন সঞ্জয় লীলা বানসালি
আলোচিত যে ৭টি সিনেমায় প্রথম পছন্দ ছিলেন কিয়ারা আদভানি
বাতিল হলো ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’: প্রযোজকের ক্ষতি ৩০ কোটি রুপি

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ