সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন সঞ্জয় লীলা বানসালি

সিনেমা থেকে আলিয়া ভাটের

সম্প্রতি শেষ হলো শেষ হলো আলিয়া ভাটের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’র দৃশ্যধারনের কাজ। আলোচিত নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিনেমাটির কাজ শুরু হয়েছিলো ২০১৯ সালের ডিসেম্বরে। বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমাটি। এদিকে সিনেমাটি নিয়ে পাওয়া গেছে নতুন একটি খবর। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন নির্মাতা সঞ্জয় লীলা বানসালি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমা থেকে আলিয়া ভাটের অন্তরঙ্গ দৃশ্যটি বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন সঞ্জয় লীলা বানসালি। সিনেমাটির চিত্রনাট্যে শান্তনু মহেশ্বরীর সাথে একটি অন্তরঙ্গ দৃশ্য ছিলো। কিন্তু চলমান করোনা পরিস্থিতির কারনে শারীরিক দূরত্ব বজায় রাখতে সিনেমাটি থেকে দৃশ্যটি বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই নির্মাতা।

শুধু সঞ্জয় লীলা বানসালি নয় করোনা পরিস্থিতির কারনে অনেক নির্মাতাই সিনেমা থেকে অন্তরঙ্গ দৃশ্য বাদ দিচ্ছেন। এছাড়া এরকম দৃশ্যে অভিনয়ের ব্যাপারে শিল্পীদেরও অনীহা দেখা গেছে। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, এই সময়ে ভুলের কারনে দুঃখিত না হয়ে আগেই নিরাপদ থাকাই যুক্তিযুক্ত। যেকোন ধরনের শারীরিক অন্তরঙ্গতা বানসালি তার সেটে সাবধানতার সাথে এড়িয়ে গেছেন। রোম্যান্টিক দৃশ্যটি ফুটিয়ে তোলার জন্য বানসালি অন্য কোন উপায় খোঁজে বের করবেন বলেও জানিয়েছে সূত্রটি।

- Advertisement -

প্রসঙ্গত, গাঙ্গুবাই কাঠিয়াওয়ারিকে মুম্বইয়ের গুন্ডারানি বলা হয়। তিনি পরিচিত মাফিয়া ক্যুইন’ নামে। তাঁর জীবন খুব একটা সোজা পথে কাটেনি। পঁচিশ টাকার বিনিময় স্বামী পতিতা পল্লিতে বিক্রি করে দেয় তাঁকে। তারপর থেকেই জীবনের মোর ঘুরে যায় তাঁর। একজন পতিতা হয়েও মুম্বইয়ের নামিদামি গুন্ডাদের সঙ্গে ওঠাবসা ছিল তাঁর। সেই কাহিনী অবলম্বনেই এই ছবির প্রেক্ষাপট তৈরি হয়েছে।

‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছেন সঞ্জয় লীলা বানসালি এবং ড. জয়ন্তিলাল গাঢ়া (পেন স্টুডিওস)। করোনা পরবর্তি সময়ে সবকিছু স্বাভাবিক হলেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এই ছবিতে আলিয়ার পাশাপাশি মুখ্য অভিনয় দেখা যাবে, টেলিভিশন অভিনেতা শান্তনু মাহেশ্বরীকেও। আলিয়ার বিপরীতে আফসান চরিত্রে দখা যাবে তাঁকে। এছাড়া আরো একটি গুরুত্বপূর্ন চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন।

আরো পড়ুনঃ
শেষ হলো আলিয়া ভাটের ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’: অভিনেত্রীর আবেগঘন বার্তা
‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ নিয়ে বিতর্কের মুখে সঞ্জয় লীলা বনশালি: মামলা দায়ের
দেড় যুগ পর সঞ্জয় লীলা বানশালির সিনেমায় মাধুরী দীক্ষিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ