ভবিষ্যতের গল্প নিয়ে টাইগার শ্রফ-কৃতি শেনন অভিনীত সিনেমা ‘গণপথ’

ভবিষ্যতের গল্প নিয়ে

অ্যাকশন সিনেমায় নিজের গ্রহণযোগ্যতা ইতিমধ্যে প্রমান করেছেন বলিউডের নতুন প্রজন্মের অ্যাকশন তারকা টাইগার শ্রফ। ইতিমধ্যে উপহার দিয়েছেন ‘হিরোপান্তি’, ‘বাগি’ এবং ‘ওয়ার’ এর মত ব্যবসা সফল সিনেমা। বর্তমানে হাতে রয়েছে বেশ কয়েকটি বড় বাজেটের সিনেমা। এরমধ্যে ‘গণপথ’ এবং ‘হিরোপান্তি ২’ সিনেমা দুটি উল্লেখযোগ্য। সম্প্রতি জানা গেছে ভবিষ্যতের গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে টাইগার শ্রফ এবং কৃতি শেনন অভিনীত বিগ বাজেটের সিনেমা ‘গণপথ’।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, ২০৯০ সালের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে এই সিনেমা। সিনেমাটিতে যুদ্ধ বা এ জাতীয় অন্য কোন দুর্যোগে বিধ্বস্ত বিশ্বকে দেখাবে হবে। নির্মাতা বিকাশ বহল সিনেমাটির গল্পকে পর্দায় ফুটিয়ে তুলতে অনেক পরিশ্রম করছেন। আর প্রযোজক দর্শকদের কাছে সিনেমাটিকে উপভোগ্য করতে নির্মাতাকে সবধরনের সহযোগিতা করার অঙ্গীকার করেছেন। এছাড়া ভবিষ্যতের সময়কে সিনেমার অন্যতম প্রধান উপকরণ হিসেবে দেখাতে চাচ্ছেন নির্মাতারা।

এদিকে সম্প্রতি ‘গণপথ’ সিনেমাটির মুক্তির তারিখ ঘোষনা করেছেন নির্মাতারা। সর্বশেষ ঘোষনা অনুযায়ী আগামী বছরের ক্রিসমাস উপলক্ষ্যে ২৩শে ডিসেম্বর ২০২২ সালে মুক্তি পাবে এই সিনেমা। মুক্তির তারিখ ঘোষনা উপলক্ষ্যে প্রকাশিত একটি ভিডিওতে টাইগার শ্রফকে শহরের রাস্তায় অ্যাকশন আবতারে দেখা গেছে। ভবিষ্যতের মত করে বানানো বিশাল দালান কোটা এবং এর আগে প্রকাশিত পোষ্টারে ভবিষ্যতের প্রেক্ষাপটের নিশ্চিত ইঙ্গিত পাওয়া গেছে।

- Advertisement -

ভবিষ্যতের প্রেক্ষাপটের কারনে সিনেমাটির প্রতি দর্শক এবং সংশ্লিষ্টদের আগ্রহ অনেক গুন বেড়ে যাবে বলে করছেন বলিউডের ট্রেড বিশেষজ্ঞদের। বিশাল মাত্রার ভিএফএক্সের সাথে টাইগার শ্রফ এবং কৃতি শেননের অ্যাকশন আবতার একটি শক্তিশালী বিনোদনের ইঙ্গিত দিচ্ছে ‘গণপথ’।

প্রসঙ্গত, এর আগে ‘হিরোপান্তি’ সিনেমায় একসাথে অভিনয় করেছিলেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন। কিছুদিন আগে জানা গিয়েছিলো আগামী সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। কিন্তু টাইগার শ্রফ বর্তমানে ‘হিরোপান্তি ২’ সিনেমার কাজে ব্যস্ত থাকার কারনে পিছিয়ে গেছে ‘গণপথ’ সিনেমার কাজ। সবকিছু ঠিক থাকলে আগামী অক্টোবর থেকে শুরু হবে এই সিনেমার দৃশ্যধারন।

আরো পড়ুনঃ
শেষ হলো টাইগার শ্রফ অভিনীত ‘হিরোপান্তি ২’ সিনেমার প্রথম লটের শুটিং
প্রবাস নয় টাইগার শ্রফকে নিয়েই নির্মিত হবে সিদ্ধার্ত আনন্দের ‘রেম্বো’ রিমেক
গানপথ: আবারো জুটি হচ্ছেন টাইগার শ্রফ এবং কৃতি শেনন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ