যে কারনে কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধার পরিবর্তে কিয়ারা আদভানি!

শ্রদ্ধার পরিবর্তে কিয়ারা

পরিচালক সামির বিদওয়ানের নতুন সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান। আর সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। প্রথমে জানা গিয়েছিলো সিনেমাটিতে প্রথমবারের মত জুটি হচ্ছেন কার্তিক আরিয়ান এবং শ্রদ্ধা কাপুর। কিন্তু পরিবর্তিতে জানা যায় সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধার পরিবর্তে অভিনয় করছেন কিয়ারা আদভানি। ‘বুল বুলাইয়া ২’ সিনেমার পর দ্বিতীয়বারের মত একসাথে দেখা যাবে কার্তিক এবং কিয়ারাকে।

- Advertisement -

এদিকে জানা গেছে সিনেমাটিতে শ্রদ্ধার পরিবর্তে কিয়ারা আদভানিকে নির্বাচনের মূল কারন। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী পারিশ্রমিক সংক্রান্ত জটিলতায় সিনেমাটি থেকে বাদ পড়েছেন শ্রদ্ধা কাপুর। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে সিনেমাটির জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক দাবী করেছিলেন শ্রদ্ধা কাপুর। কিন্তু প্রযোজক সাজিদ শ্রদ্ধার পারিশ্রমিকের কথা শোনে হতবাক হয়ে যান। সাজিদ নাদিওয়ালা প্রযোজিত সর্বশেষ ‘বাগি ৩’ সিনেমায় ৪ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রদ্ধা কাপুর।

ধারনা করা হচ্ছে সাম্প্রতিক সময়ে শ্রদ্ধা কাপুর দুইটি নারী কেন্দিক সিনেমায় অভিনয়ের কারনে নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। শ্রদ্ধা কাপুরের নির্মানাধীন নারী কেন্দ্রিক সিনেমা দুটি হচ্ছে – নাগিন এবং চালবাজ ইন লন্ডন। সূত্রটি আরো জানিয়েছে সাজিদ শ্রদ্ধাকে ৭.৫ কোটি রুপি প্রস্তাব করেছিলেন কিন্তু শ্রদ্ধা তার প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন। এরপর সাজিদ নাদিওয়ালা সিনেমাটিতে কার্তিক আরিয়ানের বিপরীতে কিয়ারা আদভানিকে চুক্তিবদ্ধ করেন। ৩.৫ কোটি রুপিতে সিনেমাটিতে কিয়ারা চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছে সূত্রটি।

- Advertisement -

জানা গেছে কিয়ারা আদভানির বর্তমান বাজার মূল্যের চেয়ে বেশী পারিশ্রমিক পাচ্ছেন সিনেমাটির জন্য। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে কিয়ারা সাধারণত ২ থেকে ২.৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। কিন্তু এই সিনেমাতে এর চেয়ে বেশী পারিশ্রমিকে চুক্তিবদ্ধ হয়েছেন কিয়ারা। প্রসঙ্গত, প্রাথমিকভাবে সিনেমাটির নাম ‘সত্যনারায়ণ কি কাঁথা’ ঠিক করা হলেও নির্মাতারা নতুন নাম নিয়ে কাজ করছেন বলে জানা গেছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়
আবারো প্রেম চরিত্রে সালমান খানঃ ‘মাষ্টার’ রিমেকে থাকছেন না ভাইজান
‘বাইজু বাওড়া’ থেকে বাদ পড়লেন দীপিকাঃ জেনে নিন কারনসহ বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ