বাতিল হলো ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’: প্রযোজকের ক্ষতি ৩০ কোটি রুপি

বাতিল হলো ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’

২০১৯ সালে ব্লকবাস্টার সিনেমা ‘উড়িঃ দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ এরপর নির্মাতা আদিত্য ধর শুরু করেছিলেন আধুনিক সময়ের মিথোলজিক্যল সিনেমা ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন ভিকি কৌশল এবং সারা আলী খান। ইতিমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজও শুরু করেছিলেন নির্মাতারা। কিন্তু সম্প্রতি জানা গেছে বাজেট জনিত সমস্যার কারনে বাতিল হলো ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’ নামের এই আধুনিক সময়ের সুপারহিরো ভিত্তিক এই সিনেমাটি।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, গত দুই বছর ধরে সিনেমাটির প্রস্তুতি নিচ্ছেন নির্মাতারা। বিশেষ করে সিনেমাটির স্পেশাল ইফেক্ট নিয়ে কাজ করছিলো সিনেমাটির টিম। এছাড়া সারা আলী খান এবং ভিকি কৌশলকে মারপিটের প্রশিক্ষণ দেয়ার জন্য আন্তর্জাতিক একটি অ্যাকশন টিমও নিয়োগ দেয়া হয়েছিলো। এছাড়া ইতিমধ্যে সিনেমাটির প্রি-প্রডাকশন এবং প্রস্তুতিতে ৩০ কোটি রুপি খরচও করেছেন প্রযোজক রনি স্ক্রুওয়ালা। কিন্তু ধারাবাহিকভাবে সিনেমাটির প্রত্যাশিত বাজেটের চেয়ে বেশী খরচ হওয়ার কারনে সিনেমাটি বাতিল করে দিয়েছেন এই প্রযোজক।

উক্ত সূত্রটি আরো জানিয়েছে সিনেমাটির বাজেট এবং ক্রিয়েটিভ দিকগুলো পরিচালক আদিত্য ধর দেখাশোনা করছিলেন। কিন্তু প্রি-প্রডাকশনে বড় টাকা বিনিয়োগের পর রনির মনে হচ্ছে সিনেমাটির বাজেট নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। আর বর্তমানে চলমান করোনা পরিস্থিতিতে এই বিশাল বাজেট ঝুঁকির মধ্যে পরবে। প্রাথমিকভাবে যে বাজেটে সিনেমাটি নির্মানের কথা ছিলো প্রি-প্রডাকশনের কাজ শুরু হওয়ার পর সেই বাজেট বাড়তে থাকে। এই পরিস্থিতে নতুন করে বিনিয়োগ না করে ৩০ কোটি রুপি ক্ষতি মেনে নিয়ে সিনেমাটি বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন এই প্রযোজক।

- Advertisement -

এছাড়া আরো জানা গেছে রনি স্ক্রুওয়ালা তার টিমকে নতুন কোন চিত্রনাট্য খোঁজে বের করতে বলেছেন। তিনি ‘উড়ি’ সিনেমায় আদিত্য ধরের কাজ খুব পছন্দ করেছেন। কিন্তু ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’ সিনেমাটির ক্ষেত্রে আবেগের চেয়ে বাস্তবতাকে বেশী প্রাধান্য দিয়েছেন রনি। নির্মাতা আদিত্য ধর এখন নতুন চিত্রনাট্যের খোঁজে রয়েছেন। অন্যদিকে ভিকি কৌশল এবং সারা আলী খান ‘দ্যা ইম্মর্টাল অশ্বত্থামা’ সিনেমার জন্য দেয়া শিডিউলে অন্য কোন সিনেমার কাজের অপেক্ষায় রয়েছেন বলে জানিয়েছে সূত্রটি।

প্রসঙ্গত, রনি স্ক্রুওয়ালার প্রযোজনায় আদিত্য ধর পরিচালিত ‘উড়িঃ দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ ২০১৯ সালের ব্যবসা সফল সিনেমাগুলোর মধ্যে অন্যতম ছিলো। সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি কৌশল এবং ইয়ামি গৌতম। রনি, আদিত্য এবং ভিকি – এই তিনজনের আরো একটি সিনেমার অপেক্ষায় থাকা দর্শকদের জন্য খবরটি দুঃসংবাদ হিসেবে এসেছে।

আরো পড়ুনঃ
প্রথমবারের মত একসাথে অভিনয় করছেন ভিকি কৌশল ও কৃতি শেনন!
‘দ্যা ইম্মর্টাল অশ্বার্থমা’ সিনেমায় ভিকি কৌশলের বিপরীতে সারা আলী খান
যে কারনে বাতিল হলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ