একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম সময়ে নবাগত আলায়া ফার্নিচারওয়ালা

একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম

আলায়া ফার্নিচারওয়ালা বলিউডের নবাগত অভিনেত্রীদের মধ্যে অন্যতম সম্ভাবনাময়ী তারকা। এখন পর্যন্ত মাত্র একটি সিনেমা মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর। ২০২০ সালে শুরুতে মুক্তিপ্রাপ্ত ‘জাওয়ানি জানেমান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষিক্ত হয়েছিলেন এই নবাগর তারকা। তবে ইতিমধ্যে নিজের সম্ভাবনার জানা দিয়েছেন এই অভিনেত্রী। জানা গেছে বর্তমানে একাধিক সিনেমা নিয়ে ব্যস্ততম সময় পার করছেন আলায়া ফার্নিচারওয়ালা।

- Advertisement -

ভারতের একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে সম্প্রতি আলায়া শেষ করেছেন দক্ষিণের থ্রিলার ‘ইউ-টার্ন’ সিনেমার হিন্দি সংস্করণে। টানা ৪৫ দিনের দৃশ্যধারন শেষে মুম্বাইয়ে ফিরেছেন এই অভিনেত্রী। এরপর শুরু করেছেন ‘ফ্রেড্ডি’ সিনেমার কাজ। সিনেমাটিতে তিনি কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করছেন। ‘ইউ-টার্ন’ এবং ‘ফ্রেড্ডি’ দুটি সিনেমাই প্রযোজনা করছেন একতা কাপুর।

এদিকে আরো জানা গেছে ‘ফ্রেড্ডি’ সিনেমার পর আলায়া শুরু করবেন অনুরাগ বাসু পরিচালিত নতুন সিনেমার কাজ। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, একই সাথে সিনেমাগুলোর কাজ চললেও আলায়া তার শিডিউল বেশ ভালোভাবেই সামলানোর পাশাপাশি কিছু পন্যের বিজ্ঞাপনের কাজও করছেন এই তারকা। নির্মাতাদের সাথে নিজের প্রতিশ্রুতি পূরণ করতে কঠোর পরিশ্রম করছেন তিনি।

- Advertisement -

প্রসঙ্গত ‘জাওয়ানি জানেমান’ সিনেমায় আলায়া সাইফ আলী খানের মেয়ের চরিত্রে অভিনয় করেন। সিনেমাটিতে অভিনয়ের জন্য সেরা নবাগত অভিনেত্রী হিসেবে ফিল্মফেয়ার পুরষ্কার জিতেছিলেন। দাদা কবির বেদীর হাত থেকে এই পুরষ্কারটি গ্রহন করেছিলেন আলায়া।

আরো পড়ুনঃ
শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি
আইনী জটিলতায় ‘আন্নিয়ান’ রিমেক: মামলার করছেন প্রযোজক রবিচন্দ্রন
আর বাল্কির নতুন সিনেমায় দুলকার সালমানের সাথে যুক্ত হলেন সানি দেওল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ