শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করলেন রাজকুমার হিরানি

শাহরুখ খানকে নিয়ে সিনেমার

আলোচিত নির্মাতা রাজকুমার হিরানি এবং শাহরুখ খানের সিনেমা বলিউডের সাম্প্রতিক সময়ের অন্যতম আলোচিত বিষয়। বলিউড বাদশাকে নিয়ে এই সিনেমাটির প্রস্তুতি অনেকদিন থেকেই নিচ্ছেন রাজকুমার হিরানি। গত বছর জানা গিয়েছিলো সিনেমাটির দ্বিতীয় অংশের চিত্রনাট্য নিয়ে সন্তুষ্ট ছিলেন না এই নির্মাতা, তাই চিত্রনাট্যটি নিয়ে নতুন করে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সম্প্রতি জানা গেছে অবশেষে শাহরুখ খানকে নিয়ে সিনেমার চিত্রনাট্য চূড়ান্ত করেছেন রাজকুমার হিরানি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে ইতিমধ্যে সিনেমাটির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন রাজকুমার হিরানি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, সহ-লেখক কণিকা ধীলন আর হিরানি পুরো সিনেমার চিত্রনাট্যের কাজ চূড়ান্ত করেছেন। এবার চিত্রনাট্য নিয়ে দুজনই খুশি। এবার সিনেমাটির অভিনয় শিল্পী চুরান্তের মাধ্যমে নির্মাণের প্রক্রিয়া শুরু করতে যাচ্ছেন রাজকুমার হিরানি।

এদিকে ভারতের কয়েকটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, আগামী সেপ্টেম্বর থেকে শাহরুখ খান এটলি কুমারের সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন। আর রাজকুমার হিরানি আগামী মাস থেকে শাহরুখ খানকে নিয়ে সিনেমার জন্য শিল্পী নির্বাচন শুরু করতে যাচ্ছেন। সিনেমাটিতে অন্যান্য শিল্পী নির্বাচনের জন্য কাস্টিং ডিরেক্টরের দায়িত্বে থাকছেন মুকেশ ছাবড়া। ইমিগ্রেশনের উপর ভিত্তি করে নির্মিতব্য সামাজিক ড্রামা নির্ভর সিনেমাটির বেশীরভাগ অংশের দৃশ্যধারন হবে কানাডাতে। সিনেমাটিতে শাহরুখকে একটি পাঞ্জাবি চরিত্রে দেখা যাবে।

- Advertisement -

এদিকে কিছুদিন আগে শোনা গেছে সিনেমাটিতে মোট তিনজন অভিনেত্রী থাকছেন। তারা হলেন কাজল, তাপসী পান্নু এবং বিদ্যা বালন। সিনেমাটির গল্পে ভারত ও কানাডা দুই দেশ মিলিয়ে এক সাধারণ ব্যক্তির জীবনের ঘটনা উঠে আসবে। যেখানে শাহরুখের স্ত্রীর চরিত্রে দেখা যাবে কাজলকে। তাপসী পান্নুকে দেখা যাবে একজন সাংবাদিকের চরিত্রে এবং ভারত-কানাডার প্রশাসনিক এক অফিসারের চরিত্রে দেখা যাবে বিদ্যা বালানকে। তবে এ ব্যাপারে নিশ্চিত কোন খবর এখনো জানা যায়নি। আগামী বছর শুরু হবে সিনেমাটির কাজ।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়
শাহরুখ খানের আসন্ন সিনেমা নিয়ে যা বললেন ভারতের খ্যাতিমান জ্যোতিষী!
শাহরুখ খানের বিপরীতে রাজকুমার হিরানির সিনেমা প্রসঙ্গে যা বললেন কাজল!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ