‘বিক্রম ভেদা’ হিন্দি রিমেক: সার্বিয়া থেকে শুরু হচ্ছে দৃশ্যধারনের কাজ

‘বিক্রম ভেদা’ হিন্দি রিমেক

তামিলের আলোচিত সিনেমা ‘বিক্রম ভেদা’ এর বলিউড রিমেকের খবর অনেক আগের। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। ইতিমধ্যে সিনেমাটির মুক্তি তারিখও ঘোষনা করেছেন নির্মাতারা। এদিকে সম্প্রতি জানা গেছে খুব শীগ্রই শুরু হতে যাচ্ছ সিনেমাটির দৃশ্যধারনের কাজ। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সার্বিয়া থেকে শুরু হচ্ছে হৃতিক রোশন এবং সাইফ আলি খানের সিনেমা ‘বিক্রম ভেদা’।

- Advertisement -

তামিল ‘বিক্রম ভেদা’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। গ্যাংস্টার এবং পুলিশ অফিসারের গল্প নিয়ে নির্মিত সিনেমাটিতে মাধবন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেন। অন্যদিকে বিজয় সেতুপতিকে গ্যাংস্টারের চরিত্রে দেখা গেছে। ‘বিক্রম ভেধা’ সিনেমাটির এই হিন্দি সংস্করনটি যৌথভাবে পরিচালনা করছেন নির্মাতা জুটি পুষ্কার এবং গায়ত্রী। তামিল সিনেমাটিও পরিচালনা করেছিলেন এই যুগল পরিচালক।

এদিকে সিনেমাটির দৃশ্যধারন শুরু প্রসঙ্গে জানা গেছে আগামী অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির কাজ। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, হৃতিক এবং সাইফ সিনেমাটির অন্যান্য ক্রু সদস্যদের সাথে দৃশ্যধারনের অংশ নিতে সার্বিয়া যাচ্ছেন। এরপর সিনেমাটির অ্যাকশন দৃশ্যের শুটিং হবে জর্জিয়াতে। বিদেশের লোকেশনে অ্যাকশন দৃশ্যের কাজ শেষে সিনেমাটির বাকি অংশের কাজ হবে ভারতের বিভিন্ন লোকেশনে।

- Advertisement -

‘বিক্রম ভেদা’ সিনেমার মাধ্যমে দীর্ঘ ১৯ বছর পর একসাথে কাজ করতে যাচ্ছেন হৃতিক রোশন এবং সাইফ আলি খান। এর আগে ‘না তুম জানো না হাম’ সিনেমাটিতে একসাথে দেখা গিয়েছিলো এই দুই তারকাকে। হৃতিক এবং সাইফ ছাড়াও সিনেমাটির অন্য একটি চরিত্রে অভিনয় করছেন রাধিকা আপ্তে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ৩০শে সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

আরো পড়ুনঃ
যে কারনে ‘বিক্রম ভেদা’ থেকে সরে দাঁড়ালেন হৃত্বিক রোশন
আগামী জুন থেকে শুরু হচ্ছে হৃত্বিক রোশান অভিনীত ‘বিক্রম ভেধা’ রিমেক
দক্ষিনের সিনেমা থেকে রিমেক হওয়া বলিউডের মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ