শাহরুখ খানের শক্তি চুরি করে ব্রহ্মাস্ত্রের খোঁজে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়

শাহরুখ খানের শক্তি চুরি

এটা আগেই জানা গিয়েছে যে আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিনেমাটির প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চন, নাগার্জুন, এবং মৌনি রায়। সিনেমাটির জন্য ২০১৯ সালে ফিল্মসিটিতে প্রায় দশ দিনের মত দৃশ্যধারনের কাজে অংশ নিয়েছিলেন শাহরুখ খান। সম্প্রতি জানা গেছে একজন বৈজ্ঞানিকের চরিত্রে অভিনয় করছেন তিনি আর শাহরুখ খানের শক্তি চুরি করে শক্তিশালী হতে দেখা যাবে মৌনি রায়কে।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে বলিউডের সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে শক্তিশালী একটি এনার্জি তৈরির কাজে নিয়োজিত একজন বৈজ্ঞানিকের চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। গবেষণার এক পর্যায়ে এই শক্তির অন্যতম প্রধান উৎস ব্রহ্মাস্ত্রের খোঁজ পান তিনি। সিনেমাটিতে প্রায় ৩০ মিনিটের দৃশ্যে দেখা যাবে শাহরুখ খানকে। আর তার চরিত্রের মাধ্যমেই শুরু হয় সিনেমাটির মূল গল্প – ব্রহ্মাস্ত্রের খোঁজে যাত্রা। শাহরুখ খানের চরিত্র সম্পর্কে এমনটাই জানিয়েছে সূত্রটি।

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমাটিতে খলচরিত্রে অভিনয় করছেন মৌনি রায়। পৃথিবীর সবচেয়ে শক্তিশালী অস্ত্র ব্রহ্মাস্ত্রের জন্য তিনি মুখোমুখি হবেন শিবা চরিত্রে অভিনয়কৃত রনবীর কাপুরের সাথে। আর সুপারহিরো রনবীরের সাথে লড়াই করতে শাহরুখ খানের শক্তি চুরি করে শক্তিশালী হচ্ছেন মৌনি রায়। আর শাহরুখ খানের কাছ থেকে চুরি করা এই শক্তি ব্যবহার করেই তিনটি ভিন্ন জায়গায় লুকিয়ে রাখা ব্রহ্মাস্ত্রের খোঁজ শুরু করেন মৌনি রায়।

- Advertisement -

প্রসঙ্গত, অয়ন মুখার্জির কাহিনী এবং পরিচালনায় এই সিনেমাটি মোট তিন পর্বে নির্মিত হবে। ধর্ম প্রডাকশন্সের ব্যানারে নির্মিতব্য সিনেমাটি মিথলোজিক্যাল অস্ত্র ব্রম্মাস্ত্র নিয়ে নির্মিত হচ্ছে। ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম পর্বে শিবার চরিত্রের গল্প থাকছে। আর দ্বিতীয় পর্বে নতুন চরিত্র দেবকে দর্শকদের সামনে নিয়ে আসা হবে আর এই চরিত্রে বলিউডের প্রথম সারির একজন অভিনেতাকে দেখা যাবে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ইতিমধ্যে দেব চরিত্রের জন্য প্রথম সারির কয়েকজন অভিনেতার কথা চিন্তা করছে ‘ব্রহ্মাস্ত্র’ টিম।

আরো পড়ুনঃ
‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজি থেকে ইউনিভার্স নির্মানের পরিকল্পনায় অয়ন মুখার্জি
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা
বলিউডের ৬টি নির্মিতব্য পৌরাণিক কাহিনী নির্ভর সিনেমা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ