ভৌতিক সিনেমা দিয়ে শুরু হচ্ছে বলিউডের নতুন বছর!

ভৌতিক সিনেমার ভক্তদের জন্য সুখবর নিয়ে আসছেন পরিচালক রাম গোপাল ভার্মা। ভৌতিক সিনেমার জন্য রাম গোপাল ভার্মা আগে থেকেই আলোচিত সেটা হোক রাত, ভুত অথবা বস্তু শাস্ত্র। এবার আরো একটি ভৌতিক সিনেমা নিয়ে আসছেন এই পরিচালক। জানা গেছে, এই পরিচালকের পরবর্তী সিনেমা ’12’o’ Clock’ একটি ভৌতিক সাইকোলজিক্যাল সিনেমা আগামী ৮ই জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। আর এই সিনেমার মাধ্যমেই নতুন বছরে হলে সিনেমা মুক্তি শুরু হচ্ছে বলিউডের।

- Advertisement -

ভৌতিক সিনেমা উপভোগের জন্য সিনেমার থিয়েটিক্যাল মুক্তি জরুরি। সিনেমাটি সম্পর্কে বলিউড হাঙ্গমাকে রাম গোপাল ভার্মা বলেন, আমি বিশ্বাস করি ভৌতিক সিনেমা সাইকোলজিক্যাল ভাবে কাজ করে এবং দর্শকের নিজস্ব কল্পনা তাকে ভয়ের রাজ্যে নিয়ে যায়। ভৌতিক সিনেমা আমার কাছে সবচেয়ে উত্তেজনাকর মনে হয় এবং আমি সবসময় দর্শকদের ভীত করার জন্য নতুন নতুন পদ্ধতি অনুসরণের চেষ্টা করি।

রাম গোপাল ভার্মা পরিচালিত এবং কোম্পানি প্রোডাকশন প্রযোজিত সিনেমাতে অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, মার্কান্ড দেশপান্ডে, দিব্যা জাগডালে, মানভ কৌল, আলী আসগরসহ আরো অনেকে। ইউএফও সিনে মিডিয়া নেটওয়ার্কের পরিবেশনায় সিনেমাটি আগামী ৮ই জানুয়ারি মুক্তি পাচ্ছে। আর সিনেমাটির
ব্যাকগ্রাউন্ড সংগীত পরিচালনা করেছেন বাহুবলী এম এম কিরাবানী।

- Advertisement -
- Advertisement -

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ