‘বেলবটম’ সিনেমার সিক্যুয়েল নিয়ে যা বললেন অভিনেতা অক্ষয় কুমার

‘বেলবটম’ সিনেমার সিক্যুয়েল

সম্প্রতি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বেলবটম’। মুক্তির পর সমালোচকদের প্রশংসায় ভাসছে সিনেমাটি। তবে ‘বেলবটম’ নিয়ে দর্শকদের প্রতিক্রিয়া এখনো জানা যায়নি। এদিকে মুক্তির পরই শুরু হয়েছে এই সিনেমার সিক্যুয়েল নিয়ে আলোচনা। জানা গেছে ‘বেলবটম’ সিনেমার সিক্যুয়েল নির্মিত হতে পারে। সিনেমাটির ক্লাইম্যাক্সে পরবর্তি পর্বের যতেষ্ট উপাদান রেখেছেন নির্মাতারা।

- Advertisement -

মুক্তি পূর্ববর্তী একটি বিশেষ প্রদর্শনী শেষে উপস্থিত সংবাদ মাধ্যমের সাথে আলাপকালে ‘বেলবটম’ সিনেমার সিক্যুয়েল নিয়ে কথা বলেছেন অক্ষয় কুমার। একটি প্রশ্নের উত্তরে সিনেমাটির সিক্যুয়েল প্রসঙ্গে অক্ষয় কুমার জানান, যেভাবে সিনেমাটি শেষ হয়েছে নিঃসন্দেহে সিনেমাটির সিক্যুয়েলের সুযোগ রয়েছে। নির্মাতারা যদি সিক্যুয়েলের জন্য ভালো একটি চিত্রনাট্য নিয়ে হাজির হতে পারেন, তাহলে সেটা সম্ভব বলেও জানিয়েছেন তিনি।

এছাড়া স্বাধীনতা দিবসের পরিবর্তে রক্ষা বন্ধন উপলক্ষ্যে সিনেমাটির মুক্তি নিয়ে অন্য এক প্রশ্নের উত্তরে অক্ষয় কুমার বলেন সিনেমার মুক্তি প্রযোজকদের সিদ্ধান্ত। প্রযোজকরা যেভাবে সিদ্ধান্ত নিয়েছেন তিনি সেভাবেই এগিয়েছেন। সিনেমাটির মুক্তি উপলক্ষ্যে আয়োজিত সেই সংবাদ সম্মেলনে লন্ডন থেকে অনলাইনে যোগ দেন সিনেমাটির প্রধান তারকা অক্ষয় কুমার। সিনেমাটি প্রযোজনা করেছেন ভাশু বাগনানি, জ্যাকি বাগনানি এবং দীপশিখা দেশমুখ।

- Advertisement -

প্রসঙ্গত, ‘বেলবটম’ সিনেমাটি চলতি বছরের শুরুতেই মুক্তির কথা ছিলো। কিন্তু করোনা মহামারীর কারনে কয়েকবার পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। ভারতে করোনা দ্বিতীয় প্রাদুর্ভাবের পর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া প্রথম সিনেমা ‘বেলবটম’। অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ভানি কাপুর, লারা দত্ত এবং হুমা কুরেশি।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বেলবটম’: মুক্তির নতুন তারিখ জানালেন অক্ষয় কুমার
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’
প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ