নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় মহেশ বাবুর পরিবর্তে রনবীর কাপুর

নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায়

বিগত কয়েকদিন থেকেই নিতেশ তিওয়ারি পরিচালিত রামায়ণ থ্রিডি সিনেমা নিয়ে শোনা যাচ্ছে বিভিন্ন ধরনের আলোচনা। ৩০০ কোটি বাজেটে নির্মিতব্য সিনেমাটিতে সীতা চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে দীপিকার অভিনয়ের খবর পাওয়া গিয়েছিলো। আর হৃত্বিক রোশন সিনেমাটিতে রাবন চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে সিনেমাটিতে রাম চরিত্রে মহেশ বাবুর অভিনয়ের কথাও জানা গিয়েছিলো। কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটি করছেন না দক্ষিনের এই জনপ্রিয় তারকা। সর্বশেষ খবর অনুযায়ী নিতেশ তিওয়ারির ‘রামায়ন’ সিনেমায় মহেশ বাবুর পরিবর্তে রাম চরিত্রে অভিনয় করছেন রনবীর কাপুর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে ‘বাহুবলী’ খ্যাত এসএস রাজামৌলী পরিচালিত নতুন সিনেমার জন্য হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিয়েছেন মহেশ বাবু! একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে মাধু এবং নিতেশ ‘রামায়ণ’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ আগামী বছরের মাঝামাঝি থেকে শুরু করতে চাচ্ছেন। কিন্তু একই সময়ে মহেশ বাবুর এসএস রাজামৌলী পরিচালিত নতুন সিনেমার কাজ শুরুর কথা রয়েছে। তাই ‘রামায়ণ’ সিনেমার পরিবর্তে এসএস রাজামৌলীর সিনেমাকেই প্রাধান্য দিচ্ছেন এই তারকা।

এদিকে ভারতের সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মহেশ বাবুর পর সিনেমাটিতে অভিনয়ের জন্য রনবীর কাপুরকে প্রস্তাব করেছেন নির্মাতা নিতেশ তিওয়ারি। জানা গেছে সিনেমাটির ব্যাপারে প্রাথমিকভাবে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছেন রনবীর কাপুর। সবকিছু ঠিক থাকলে সিনেমাটিতে মুখোমুখি দেখা যাবে রনবীর কাপুর এবং হৃত্বিক রোশনকে। বর্তমানে রনবীর কাপুর লাভ রঞ্জন পরিচালিত নাম ঠিক না হওয়া রোম্যান্টিক সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন শ্রদ্ধা কাপুর।

- Advertisement -

তিন পর্বে নির্মিতব্য ‘রামায়ন’ সিনেমাটি প্রযোজনা করছেন মাধু মান্টেনা, আল্লু অরবিন্দ এবং নামিত মালহোত্রা। সিনেমাটির চিত্রনাট্যকে দর্শকদের জন্য উপভোগ্য করতে কঠোর পরিশ্রম করছেন নিতেশ তিওয়ারি, রাবি উদিয়ার এবং চিত্রনাট্য লেখক শ্রীধর রাগবান। সিনেমাটির বিভিন্ন দৃশ্য নিয়ে ব্যাপক পরিমাণ গবেষণা করছেন নির্মাতারা। এখন পর্যন্ত সিনেমাটির আনুমানিক বাজেট ধরা হয়েছে প্রায় ৭০০ কোটি রুপি।

এছাড়া সর্বশেষ প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী বর্তমানে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ চলছে। আর এই প্রি-প্রডাকশনে ভারত এবং ভারতের বাইরের প্রায় ২০০ জন শিল্পী দিনরাত কাজ করে যাচ্ছেন। দীপিকা পাডুকোন, হৃত্বিক রোশন এবং রনবীর কাপুর ছাড়া সিনেমাটির অন্যান্য চরিত্রের জন্য তারকা নির্বাচন করছেন নির্মাতারা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের দিওয়ালীতে আসতে পারে আলোচিত এই সিনেমার আনুষ্ঠানিক ঘোষনা।

আরো পড়ুনঃ
রামায়ণ থ্রিডি: দীপিকার বিপরীতে রাম চরিত্রে মহেশ বাবু!
যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ