আবারো প্রেম চরিত্রে সালমান খানঃ ‘মাষ্টার’ রিমেকে থাকছেন না ভাইজান

আবারো প্রেম চরিত্রে সালমান

নিজের ক্যারিয়ারে বেশ কয়েকবার পর্দায় প্রেম নামে হাজির হয়েছেন বলিউডের ভাইজান। আর সিনেমাগুলোর বেশীরভাগই ছিলো কমেডি নির্ভর। আবারো প্রেম চরিত্রে সালমান খান হাজির হচ্ছেন পর্দায়। নতুন এই কমেডি নির্ভর সিনেমাটি পরিচালনা করছেন কমেডি সিনেমার আলোচিত নির্মাতা আনিস বাজমি। এর আগে এই নির্মাতা-অভিনেতা জুটি ‘নো এন্ট্রি’ এবং ‘রেডি’ নামে দুইটি সিনেমায় কাজ করেছেন। সিনেমাগুলো বক্স অফিসে সুপারহিট ব্যবসা করতে সক্ষম হয়েছিলো। সবকিছু ঠিক থাকলে আরো একবার একসাথে আসছেন এই দুইজন।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড পিঙ্ক ভিলার প্রতিবেদন অনুযায়ী আনিস বাজমির পরিচালনায় নতুন একটি পারিবারিক কমেডি সিনেমায় অভিনয় করছেন বলিউডের ভাইজান। কমেডি নির্ভর এই সিনেমাটি নিয়ে সালমান খানের সাথে নির্মাতা আনিস বাজমির আলোচনা করছেন কয়েক মাস থেকে। অবশেষে সিনেমাটির প্লট পছন্দ হয়েছে এই তারকার এবং সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে প্রথমিকভাবে সম্মতি দিয়েছেন এই তারকা।

উক্ত প্রতিবেদন অনুযায়ী, ‘আন্দাজ আপনা আপনা’, ‘বিবি নাম্বার ওয়ান’, ‘জড়ুয়া’, ‘মুজসে সাদি কারোগে’, ‘নো এন্ট্রি’, ‘মেনে পেয়ার কিউ কিয়া’, ‘পার্টনার’ এবং ‘রেডি’ সিনেমার পর আরো একবার কমেডি চরিত্রে অভিনয় করছেন সালমান খান। একটি ভালো চিত্রনাট্যের অপেক্ষায় ছিলেন তিনি এবং মনে হচ্ছে সেটা তিনি পেয়ে গেছেন। আর সিনেমাটির জন্য নির্মাতা আনিস বাজমি এবং সংশ্লিষ্ট অন্যদের সাথে সিনেমাটি নিয়ে আলোচনার চূড়ান্ত পর্যায়ে রয়েছেন। আর এই সিনেমার মাধ্যমে আবারো প্রেম চরিত্রে সালমান খান ফরবেন পর্দায়।

- Advertisement -

এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিলো থালাপাতি বিজয় অভিনীত সুপারহিট তামিল সিনেমা ‘মাষ্টার’ এর হিন্দি সংস্করণে অভিনয় করছেন সালমান খান। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে এই মুহুর্তে সালমান খান আর কোন রিমেকে অভিনয় করতে চাচ্ছেন না। ‘মাষ্টার’ সিনেমাটি রিমেকের পরিকল্পনা কাজ না করায় প্রযোজক মুরাদ সালমান খানকে একটি কোরিয়ান সিনেমার হিন্দি সংস্করণে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু সেই প্রস্তাবটিও ফিরিয়ে দেন ভাইজান। অবশেষে আনিস বাজমির কমেডি সিনেমা নিয়ে একমত হয়েছেন তারা। সিনেমাটির বাকি বিষয়গুলো খুব তাড়াতাড়ি চূড়ান্ত হবে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

তবে সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে আনুষ্ঠানিকতা এখনো বাকি আছে। জানা গেছে সালমান খান ‘টাইগার ৩’ সিনেমার বিদেশের অংশের দৃশ্যধারন শেষে দেশে ফিরলে সম্পন্ন হবে বাকি আনুষ্ঠানিকতা। কিন্তু এর মধ্যে সিনেমাটির চিত্রনাট্য সম্পন্ন হয়ে যাবে এবং সালমান খান চূড়ান্ত সিদ্ধান্ত দিলেই শুরু হবে এই সিনেমার কাজ।

আরো পড়ুনঃ
সিনেমার জন্য শারীরিক গঠনে যে পরিবর্তন আনলেন জন আব্রাহাম ও ইমরান হাশমি!
‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন
প্রস্তুত হচ্ছে ‘রেস ৪’ চিত্রনাট্য: চলতি বছরের শেষ শুরু হবে দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ