আবারও ‘রো এজেন্ট’ হয়ে আসছেন সিদ্ধার্ত মালহোত্রা: সাথে রশ্মিকা মান্দানা

আবারও ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘রো’ এর একজন এজেন্ট হিসেবে দেখা যাবে সিদ্ধার্ত মালহোত্রাকে। ১৯৭০ সালে পাকিস্থানে ভারতীয় সেনাদের একটি গোপন মিশনের সত্য ঘটনা অবলম্বনে নির্মিতব্য এই সিনেমার নাম ‘মিশন মজনু’। সিনেমাটিতে সিদ্ধার্ত মালহোত্রার বিপরীতে অভিনয় করবেন দক্ষিনের নায়িকা রশ্মিকা মান্দানা। সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে এই নায়িকার।

- Advertisement -

পারভেজ শেখ, অসীম অরোরা এবং সুমিত বাতেজার কাহিনীতে এই সিনেমায় সিদ্ধার্ত মিশনের নেতৃত্বে থাকা ‘রো’ এর একজন এজেন্টের চরিত্রে অভিনয় করবেন। সিনেমাটি প্রযোজনা করবেন ‘উড়ি: দ্যা সার্জ্যিকাল স্ট্রাইক’ এর প্রযোজোক রনি স্ক্রুওয়ালা এবং সাথে থাকবেন আমার বুলাতে এবং গরিমা মেহতা। আর সিনেমাটি পরিচালনা করবেন পুরষ্কার বিজয়ী পরিচালক সান্তনু বাগচী।

সিনেমাটিতে ভারতের মিশন সফল করার জন্য একজন ‘রো’ এজেন্টের ত্যাগ এবং কষ্ঠের কথা উঠে আসবে বলে জানান প্রযোজক রনি স্ক্রুওয়ালা। আর অন্য প্রযোজক আমার বুলাতে বলেন, সিনেমাটি দেশপ্রেম এবং এই দেশপ্রেমের জন্য যে মূল্য পরিশোধ করতে হয় তার উপর ভিত্তি করে নির্মিত। আমি বিশ্বাস করি এই সিনেমাটি দর্শকদের ভালো লাগবে।

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি সম্পর্কে সিদ্ধার্ত বলেন, সত্য ঘটনার উপর ভিত্তি করে নির্মিতব্য ‘মিশন মজনু’ একটি দেশপ্রেমের ছবি। এছাড়াও দেশ এবং দেশের মানুষকে নিরাপদ রাখতে ‘রো’ এজেন্টদের ত্যাগের ছবি এই সিনেমা। যে মিশন ভারত এবং পাকিস্তানের সম্পর্ককে বদলে দিয়েছিলো সেই মিশনে যাওয়ায় জন্য আমি উদগ্রীব হয়ে আছি।

আর সিনেমাটি সম্পর্কে এর পরিচালক শান্তনু বাগচী বলেন, প্রাথমিকভাবে সিনেমার চিত্রনাট্য আমার কাছে খুবই ভালো লেগেছে। এই রকম একটা ফ্রেস গল্পের সিনেমা দর্শকদের আনন্দ দিবে এতে কোন সন্দেহ নেই। আগামী বছরের ফেব্রুয়ারীতে শুরু হচ্ছে সিনেমাটির কাজ।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ