তিন নায়িকা নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন পরিচালক ফারহান আকতার

তিন নায়িকা নিয়ে

সম্প্রতি মুক্তির ২০ বছর পূর্ন করেছে ফারহান আকতার পরিচালিত প্রথম সিনেমা ‘দিল চাহতা হ্যাঁ’। এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত সিনেমাটি রিতেশ সিদওয়ানির সাথে যৌথভাবে প্রযোজনা করেছেন পরিচালক ফারহান আকতার। এদিকে ‘দিল চাহতা হ্যাঁ’ সিনেমাটির ২০ বছর পূর্তিতে পরিচালকের আসনে ফেরার ঘোষনা দিলেন এই নির্মাতা। জানা গেছে ‘জি লে জারা’ নামে নতুন একটি সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন ফারহান আকতার। আর তিন নায়িকা নিয়ে নির্মিতব্য সিনেমাটি একটি রোড ট্রিপ ভিত্তিক সিনেমা হতে যাচ্ছে।

- Advertisement -

নিজের যোগাযোগ মাধ্যমে তিন নায়িকা নিয়ে ‘জি লে জারা’ সিনেমাটির ঘোষনা দিয়েছেন এই নির্মাতার নিজেই। তারকাবহুল এই সিনেমার প্রধান তিনটি চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট। ‘দিল চাহতা হ্যাঁ’ সিনেমাটির ২০ বছর পূর্তি উপলক্ষ্যে টুইটারে একটি ভিডিও পোষ্ট করে সিনেমাটির ঘোষনা দিয়েছেন ফারহান আকতার। এই পোষ্টে তিনি লিখেন, ‘কেউ কি রোড ট্রিপ উল্লেখ করেছেন? আমার নতুন সিনেমার ঘোষনার জন্য দিল চাহতা হ্যাঁ – এর ২০ বছর পূর্তি ছাড়া আর বড় উপলক্ষ্য কি হতে পারে!’ নির্মাতা সূত্রে জানা গেছে আগামী বছর থেকে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

প্রকাশিত ভিডিওতে এক্সেল এন্টারটেইনমেন্টের সিনেমা হিসেবে ‘দিল চাহতা হ্যাঁ’ এবং ‘জিন্দেগী না মিলে দোবারা’ এরপর নারীকেন্দ্রিক সিনেমার ঘোষনা দিলেন তিনি। এক্সেল এন্টারটেইনমেন্টের সাথে সিনেমাটির নির্মানে সহযোগিতায় থাকছে টাইগার বেবি ফিল্মস। সিনেমাটির গল্প এবং চিত্রনাট্য রচনা করেছেন জয়া আকতার, ফারহান আকতার এবং রিমা কাগতি। আর পরিচালনার পাশাপাশি রিমা কাগতি, জয়া আকতার এবং রিতেশ সিদওয়ানির সাথে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন ফারহান আকতার। সবকিছু ঠিক থাকলে ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা।

- Advertisement -

প্রসঙ্গত, ১৯৯৯ সালে এক্সেল এন্টারটেইনমেন্ট স্থাপনা করেছিলেন ফারহান আকতার এবং রিতেশ সিদওয়ানি। এই প্রযোজনা সংস্থার ‘দিল চাহতা হ্যাঁ’ এবং ‘রক অন’ সিনেমাটি জাতীয় পুরষ্কার জিতেছিলো। আর ‘গাল্লি বয়’ সিনেমাটি ৯২তম একাডেমিক পুরষ্কারের জন্য ভারত থেকে মনোনীত হয়েছিলো। অন্যদিকে ফারহান আকতার পরিচালিত সর্বশেষ সিনেমা ‘ডন ২’ মুক্তি পেয়েছিলো ২০১১ সালের ক্রিসমাসে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খানে এবং প্রিয়াঙ্কা চোপড়া।

আরো পড়ুনঃ
জানা গেলো কবে আসছে ফারহান আকতারের নতুন সিনেমা ‘তুফান’
আলিয়া ভাটকে নিয়ে রোড ট্রিপে যাচ্ছেন নির্মাতা ফারহান আকতার!
শাহরুখ খানের ডন ৩: সঠিক গল্প নিয়ে কাজ চলছে বলে জানালেন প্রযোজক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ