‘বাইজু বাওড়া’ থেকে বাদ পড়লেন দীপিকাঃ জেনে নিন কারনসহ বিস্তারিত

‘বাইজু বাওড়া’ থেকে বাদ

সম্প্রতি জানা গেছে সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রনভীর সিং। এর আগে সিনেমাটিতে রনবির কাপুর এবং কার্তিক আরিয়ানের অভিনয়ের কথা শোনা গেলেও গুঞ্জন উড়িয়ে দিয়ে সিনেমাটিতে রনভীর সিং এর অভিনয়ের খবরটি নিশ্চিত করেছে নির্ভরযোগ্য একটি সূত্র। এদিকে সিনেমাটিতে রনভীর সিংয়ের অভিনয়ের খবর জানার পর থেকেই অনেকের ধারনা ছিলো এতে রনভীরের বিপরীতে দেখা যেতে পারে দীপিকা পাডুকোনকে। কিন্তু জানা গেছে ‘বাইজু বাওড়া’ থেকে বাদ পড়েছেন দীপিকা পাডুকোন।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে ‘বাইজু বাওড়া’ থেকে বাদ পড়েছেন দীপিকা পাডুকোন। আর সিনেমাটি থেকে বাদ পরার মুল কারন হিসেবে নির্মাতাদের সাথে পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ার উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। একটি সুত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয়ের জন্য রনভীর সিংয়ের সমান পারিশ্রমিক দাবী করেছেন এই অভিনেত্রী। সাম্প্রতিক সময়ে দীপিকা সিনেমায় তার নায়কের সমান পারিশ্রমিক নিচ্ছেন। কিন্তু দীপিকার এই দাবী পূরণ করেননি সঞ্জয়লীলা বানসালি।

সিনেমাটিতে দীপিকার অভিনয় না করার বিষয়টি ভালো হয়েছে বলেই মনে করছেন বানসালি প্রডাকশন্সের সাথে সম্পৃক্ত অনেকে। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে, একদিক থেকে এটা ভালোই হয়েছে। রনভীর-দীপিকা জুটিকে নিয়ে সঞ্জয়লীলা বানসালির একটানা চারটি সিনেমা কিছুটা অতিরিক্ত হয়ে যেত।‘ উল্লেখ্য যে, রনভীর সিং এবং দীপিকা পাডুকোনকে নিয়ে নির্মাতা সঞ্জয়লীলা বানসালি ‘রাম লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’ নামে তিনটি সিনেমা নির্মান করেছেন।

- Advertisement -

প্রসঙ্গত, এই মুহুর্তে দীপিকা পাডুকোন শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া এই অভিনেত্রীর হাতে রয়েছে শকুন বাত্রার নাম ঠিক না হওয়া একটি সিনেমা, অমিতাভ বচ্চনের সাথে ‘দ্যা ইন্টার্ন’, হৃতিকের বিপরীতে সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘ফাইটার’ এবং ‘রামায়ন’ সিনেমা। অন্যদিকে সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। আর শীগ্রই এই নির্মাতা শুরু করছেন তার ওয়েব সিরিজ ‘হীরা মান্দি’ এর দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
সঞ্জয়লীলা বানসালির ‘বাইজু বাওড়া’ সিনেমায় অভিনয় করছেন রনভীর সিং!
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’
দুই দশক পর আবারো একসাথে শাহরুখ খান এবং সঞ্জয়লীলা বানসালি!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ