শুরু হচ্ছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’: পড়ুন বিস্তারিত

বলিউডের অন্যতম জনপ্রিয় এবং ব্যবসা সফল ফ্র্যাঞ্চাইজ হচ্ছে ইয়াশ রাজ ফিল্মসের ‘টাইগার’ সিনেমা। ইতিমধ্যে এই ফ্র্যাঞ্চাইজির দুইটি সিনেমা মুক্তি পেয়েছে। সর্বশেষ ২০১৭ সালে মুক্তি পেয়েছিলো ‘টাইগার জিন্দা হ্যা’। এবার নতুন খবর শোনা গেলো সিনেমাটির তৃতীয় পর্ব নিয়ে। আগামী বছর ২০২১ এর মার্চে শুরু হচ্ছে সিনেমার চিত্রায়ন।

- Advertisement -

বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে শুরু হতে যাচ্ছে সালমান খান এবং ক্যাটরিনা কাইফের ‘টাইগার ৩’ সিনেমার চিত্রায়ন। এই মূহুর্তে ক্যাটরিনা কাইফ তার পরবর্তী ছবি ‘ফোন বুথ’ এর কাজে ব্যস্ত অন্যদিকে সালমান খান এখন ‘অন্তিম’ সিনেমার শুটিঁয়ে আছেন। এই সিনেমাগুলোর চিত্রায়ন শেষ করে মার্চেই ‘টাইগার ৩’ সিনেমার চিত্রায়নে অংশ নিবেন এই দুই তারকা।

- Advertisement -

প্রতিবেদনে আরো বলা হয়েছে যে মার্চে মুম্বাইয়ে শুরুর পর সিনেমাটির টিম উড়াল দেবে মধ্যে প্রাচ্যে শুটিংয়ের জন্য। করোনা মহামারীর কথা বিবেচনায় রেখেই সিনেমাটির নির্মানের পরিকল্পনা সাজানো হচ্ছে। তবে সিনেমাটির ভিলেনের চরিত্রে কে অভিনয় করবেন সেটা এখনও চুড়ান্ত হয়নি। ইয়াশ রাজ ফিল্মস প্রযোজিত এই সিনেমাটি পরিচালনা করবেন মানিষ শর্মা।

উল্লেখ্য যে, সিনেমাটির আগের দুই পর্বেও অভিনয় করেছিলেন সালমান খান এবং ক্যাটরিনা কাইফ। তবে এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি পরিচালনা করেছিলেন কবির খান এবং দ্বিতীয় পর্ব পরিচালনায় ছিলেন আলী আব্বাস জাফর।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ