শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার টিজার আসছে চলতি মাসে!

শাহরুখ খান এবং এটলি

গত কয়েক বছরে একের পর এক ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়ে বর্তমানে দক্ষিনের অন্যতম শীর্ষস্থানীয় নির্মাতা এটলি কুমার। এদিকে ‘জিরো’ সিনেমার বক্স অফিস ব্যর্থতার পর বড় পর্দায় অনুপস্থিত বলিউড বাদশা শাহরুখ খান। এরপর এটলি কুমারের সিনেমায় তার অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। যদিও সিনেমাটি নিয়ে কোন আনুষ্ঠানিক ঘোষনা পাওয়া যায়নি জানা গেছে সিনেমাটির প্রি-প্রডাকশন নিয়ে গত এক বছর ধরে কাজ করছেন এই নির্মাতা। এদিকে সর্বশেষ খবর অনুযায়ী শাহরুখ খান এবং এটলি কুমারের এই সিনেমাটির টিজার আসছে চলতি মাসের ১৫ তারিখ (১৫ই আগস্ট)।

- Advertisement -

এছাড়া সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন লেডি সুপারস্টার খ্যাত নয়নতারা। ভারতের প্রভাবশালী সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ইতিমধ্যে সিনেমাটির জন্য শাহরুখ খান এবং নয়নতারার প্রাথমিক ফটোসুট সম্পন্ন করেছেন। আর সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনার জন্য একটি টিজার ভিডিও নির্মান করছেন নির্মাতারা। শাহরুখ খান এবং এটলি কুমারের সিনেমার নামও ইতিমধ্যে ঠিক হয়ে গেছে। সিনেমাটির নাম সহ আনুষ্ঠানিক ঘোষনার এই টিজারটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৫ই আগস্ট।

সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী অ্যাকশন থ্রিলার এই সিনেমাটিতে শাহরুখ খান দ্বৈত চরিত্রে অভিনয় করছেন। একাধিক ভাষায় নির্মিত এই সিনেমাটি প্যান-ইন্ডিয়া মুক্তি পাবে। সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বর থেকে দুবাইয়ে শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। ধারনা করা হচ্ছে টিজারের সাথে সিনেমাটির মুক্তির তারিখও ঘোষনা করতে পারেন এটলি কুমার। অন্যদিকে গুঞ্জন শোনা যাচ্ছে, সিনেমাটির সংগীত পরিচালনা করছেন এ আর রহমান।

- Advertisement -

প্রসঙ্গত, এই মুহুর্তে শাহরুখ খান নির্মাতা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমাটি নিয়ে ব্যাস্ত রয়েছেন। এছাড়া রাজকুমার হিরানির একটি সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের কথা রয়েছে। উল্লেখ্য যে, এটলি কুমারের প্রথম সিনেমা ‘রাজা রানী’তে নায়িকা হিসেবে অভিনয় করেছিলেন নয়নতারা। এরপর আটলি কুমার পরিচালিত ‘বিগিল’ সিনেমায় দেখা গেছে ‘লেডি সুপারস্টার’ খ্যাত এই অভিনেত্রীকে। সিনেমাটিতে নয়নতারা থালাপাতি বিজয়ের বিপরীতে অভিনয় করেছিলেন।

আরো পড়ুনঃ
এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান!
শাহরুখ খানের বিপরীতে সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন নয়নতারা!
শাহরুখ খানকে চূড়ান্ত চিত্রনাট্য শোনালেন পরিচালক এটলি কুমার!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ