ধর্ম প্রডাকশন্সের নতুন সিনেমায় আবারো জুটি হচ্ছে রাজকুমার এবং জাহ্নবী

ধর্ম প্রডাকশন্সের নতুন সিনেমায়

চলতি বছরে মুক্তি পেয়েছিলো রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর অভিনীত হরর-কমেডি সিনেমা ‘রুহি’। মুক্তির পর বক্স অফিসে খুব একটা ভালো ব্যবসা করতে পারেনি সিনেমাটি। এদিকে সম্প্রতি জানা গেছে ধর্ম প্রডাকশন্সের নতুন সিনেমায় আবারো জুটি হচ্ছে এই দুই তারকা। আর সিনেমাটি পরিচালনা করছেন শরন শর্মা। এর আগে জাহ্নবী কাপুর অভিনীত ‘গুঞ্জন সাক্সেনা’ সিনেমাটি পরিচালনা করেছিলেন শরন শর্মা। সিনেমাটির মাধ্যমে পরিচালক হিসেবে অভিষিক্ত হয়েছিলেন এই নির্মাতা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভ্যালীর প্রতিবেদন অনুযায়ী ধর্ম প্রডাকশন্সের নতুন সিনেমায় আবারো একসাথে দেখা যাবে রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুরকে। ক্রিকেটের উপর ভিত্তি করে নির্মিত হবে সিনেমাটি। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘বেশ কিছুদিন থেকেই শরন এই গল্প নিয়ে সিনেমা নির্মানের পরিকল্পনা করছেন। আর এখন সিনেমাটির কাজ শুরু জন্য সব প্রস্তুত। রাজকুমার রাও এবং জাহ্নবী কাপুর দুজনেই সিনেমাটিতে ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন। চলতি বছরের শেষের দিকে ক্রিকেট নিয়ে প্রশিক্ষণ শুরু করবেন এই দুই তারকা।‘

ধর্ম প্রডাকশন্সের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন করন জোহর। চলতি বছরের শেষের দিকে শুরু হবে সিনেমাটির দৃশ্যধারনের কাজ। জানা গেছে শরন শর্মা পরিচালিত এই সিনেমার কাজ শুরু আগে জাহ্নবী কাপুর ‘হেলেন’ সিনেমার কাজ শেষ করবেন। সিনেমাটি প্রযোজনা করছেন তার বাবা বনি কাপুর। এছাড়াও ধর্ম প্রডাকশন্সের প্রযোজনায় ‘দস্তানা ২’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। তবে সিনেমাটির কাজ কবে শুরু হবে তা এখনো জানা যায়নি।

- Advertisement -

এদিকে রাজকুমার রাওয়ের হাতে রয়েছে একাধিক সিনেমা। সম্প্রতি তিনি ‘হাম দো হামারে দো’ নামে একটি সিনেমার দৃশ্যধারনের কাজ শেষ করেছেন। সিনেমাটি পরিচালনা করেছেন অভিষেক জেইন। এছাড়া ‘বাধাই হো’ সিনেমার সিক্যুয়েল ‘বাধাই দো’ সিনেমারও কাজ শেষ করেছেন এই অভিনেতা। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন ভূমি পেডনেকার। এছাড়া তার হাতে রয়েছে ‘হিট’ নামে একটি তেলুগু সিনেমার রিমেক।

আরো পড়ুনঃ
রণবীর কাপুরের বদলে কার্তিক আরিয়ানকে নিয়ে সঞ্জয়ের ‘বাইজু বাওরা’
শীগ্রই শুরু হচ্ছে কার্তিক আরিয়ানের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার রিমেক
যে কারনে বাতিল হলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ