‘সুরারাই পোত্রু’ সিনেমার বলিউড রিমেক: শহীদ কাপুরের বদলে অক্ষয় কুমার

‘সুরারাই পোত্রু’ সিনেমার বলিউড

কিছুদিন আগেই দক্ষিনি সিনেমার জনপ্রিয় তারকা সুরিয়া ঘোষনা দিয়েছিলেন বলিউডে পুনঃনির্মিত হচ্ছে তার অভিনীত আলোচিত সিনেমা ‘সুরারাই পোত্রু’। জানা গিয়েছিলো টু-ডি এন্টারটেইনমেন্ট এবং আবুন্ধান্তিয়া এন্টারটেইনমেন্ট সিনেমাটি হিন্দিতে রিমেকের সিদ্ধান্ত নিয়েছে। আর সিনেমাটি প্রযোজনা করছেন অভিনেতা সুরিয়া নিজেই। তবে সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার বলিউড রিমেকে কে অভিনয় করছেন তা নিশ্চিত হওয়া যায়নি সেসময়। এবার শোনা যাচ্ছে সিনেমাটি নিয়ে নতুন খবর।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সুরিয়ার ‘সুরারাই পোত্রু’ সিনেমার বলিউড সংস্ক্ররনে অভিনয় করছেন অক্ষয় কুমার। সিনেমাটির প্রধান চরিত্রের জন্য প্রাথমিকভাবে শহীদ কাপুরকে চিন্তা করা হলেও পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ার কারনে অক্ষয় কুমারকে নিয়ে চিন্তা করছেন নির্মাতারা। ইতিমধ্যে সিনেমাটির প্রেক্ষাপটের বর্ণনা অক্ষয় কুমারকে শোনানো হয়েছে এবং অক্ষয় কুমারের তা পছন্দ হয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এর আগে শহীদ কাপুর সিনেমাটির প্রেক্ষাপট পছন্দ করলেও তিনি যে পারিশ্রমিক চেয়েছেন তা নির্মাতাদের কাছে অস্বাভাবিক বেশী মনে হয়েছে।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, ‘এটি একটি প্যান-ইন্ডিয়া সিনেমা এবং গল্পটি সবাইকে বলা দরকার। যেহেতু নির্মাতাদের (অভিনেতা সুরিয়া এবং গুণিত মঙ্গা) কাছে সিনেমাটির স্বত্ব রয়েছে তারা অক্ষয় কুমারের সাথে চুক্তির মাধ্যমে বড় কিছু করতে চাচ্ছেন। ইতিমধ্যে অক্ষয় কুমার সিনেমাটিতে অভিনয়ের জন্য তার মৌখিক সম্মতি দিয়েছেন। এই মুহুর্তে নির্মাতারা সিনেমাটির দৃশ্যধারনের জন্য অক্ষয় কুমারের শিডিউল এবং অন্যান্য বিষয়গুলো চূড়ান্ত করার অপেক্ষায় আছেন।‘

- Advertisement -

প্রসঙ্গত সুরিয়া অভিনীত এই সিনেমাটিতে একজন সাধারন মানুষের আকাশে উড়ার স্বপ্নের বাস্তবায়নের গল্প দেখা গেছে। নিজের পরিবার, বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীদের সাহায্যে নিজের স্বপ্ন পূরণ করতে সক্ষম হওয়ার গল্প উঠে এসেছে এই সিনেমায়। সিনেমাটির বলিউড সংস্করণও পরিচালনা করছেন মূল তামিল সিনেমার নির্মাতা সুধা। আর সিনেমাটির হিন্দি সংস্করণের প্রযোজক হিসেবে থাকছে তামিল সিনেমাটির অভিনেতা সুরিয়া, জয়তিকা এবং রাজশেখর পানদিয়ান এবং আবুন্ধান্তিয়া এন্টারটেইনমেন্টর পক্ষ্য থেকে বিক্রম মালহোত্রা।

উল্লেখ্য যে, গত বছরের শেষের দিকে মুক্তি পেয়েছিলো সুরিয়া অভিনীত সিনেমা ‘সুরারাই পোত্রু’। মুক্তি পর ভারতের পাশাপাশি বিশ্বব্যাপী আলোচনার জন্ম দিয়েছিলো এই সিনেমা। বিদেশী ভাষার সেরা সিনেমা হসেবে ৭৮তম গোল্ডেন গ্লোব পুরষ্কারে প্রদর্শিত হয়েছিলো এই সিনেমা। এছাড়া একই ক্যাটাগরিতে ৯৩তম একাডেমী (অস্কার) পুরষ্কারেও প্রদর্শনের জন্য ভারত থেকে মনোনীত হয়েছিলো এই তামিল সিনেমা।

আরো পড়ুনঃ
হিন্দিতে রিমেক হচ্ছে সুরিয়ার ‘সুরারাই পোত্রু’: প্রযোজনায় থাকছে বড় চমক
পবন কল্যাণের নতুন সিনেমায় সামান্থা আক্কিনেনিঃ পরিচালনায় হরিষ শংকর
শুরু হচ্ছে আচার্য: জানা গেলো সিনেমাটির দৃশ্যধারন শুরুর নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ