একতা কাপুর প্রযোজিত সিনেমায় কার্তিক আরিয়ানঃ পরিচালনায় শশাঙ্ক ঘোষ

একতা কাপুর প্রযোজিত সিনেমায়

একের পর সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন নতুন প্রজন্মের অন্যতম জনপ্রিয় তারকা কার্তিক আরিয়ান। কিছুদিন আগেই প্রকাশ করা হয়েছে হানসাল মেহতা পরিচালিত ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমার ফার্স্টলুক। ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় তার অভিনয়ের কথা শোনা যাচ্ছে। জানা গেছে সিনেমাটি তেলুগু সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি রিমেক। এবার শোনা যাচ্ছে কার্তিক আরিয়ানের নতুন সিনেমার খবর। জানা গেছে একতা কাপুর প্রযোজিত সিনেমায় অভিনয় করছেন কার্তিক আরিয়ান।

- Advertisement -

বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একতা কাপুর প্রযোজিত সিনেমায় কার্তিক আরিয়ানের অভিনয় চূড়ান্ত। কিন্তু সিনেমাটিতে তার বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি। ‘ফেড্ডি’ নামের এই সিনেমাটি পরিচালনা করছেন শশাঙ্ক ঘোষ। গত তিন মাস ধরে সিনেমাটি প্রি-প্রডাকশনে রয়েছে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। সবকিছু ঠিক থাকলে আগস্টের প্রথম সপ্তাহ থেকে মুম্বাইয়ে শুরু হচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

এছাড়া উক্ত প্রতিবেদন থেকে আরো জানা গেছে, মুম্বাইয়ে ইতিমধ্যে বেশ কয়েকটি সেট নির্মান করেছেন নির্মাতারা। এদিকে কার্তিক আরিয়ান বর্তমানে ‘বুল বুলাইয়া ২’ সিনেমাটি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এই সিনেমাটির কাজের পাশাপাশি কার্তিক ‘ফ্রেড্ডি’ সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিবেন বলে জানা গেছে। ‘ফ্রেড্ডি’ এবং ‘বুল বুলাইয়া ২’ সিনেমা দুটির কাজ শেষ হওয়ার পর কার্তিক ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার হিন্দি রিমেকের কাজ শুরু করবেন। খুব শীগ্রই ‘ফ্রেড্ডি’ সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষনা দিবেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, কার্তিক আরিয়ান অভিনীত ‘ক্যাপ্টেন ইন্ডিয়া’ সিনেমাটি নির্মিত হচ্ছে নাদিওয়ালা গ্রান্ডসন্স লিমিটেডের ব্যানারে। আর সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। অন্যদিকে কার্তিক অভিনীত ‘ধামাকা’ সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। চলতি বছরের শুরুতে প্রযোজক করন জোহরের সাথে বিরোধের জের ধরে ‘দস্তানা ২’ সিনেমাটি থেকে বাদ পরেন কার্তিক আরিয়ান। পরবর্তিতে শাহরুখ খানের প্রযোজনা সংস্থা রেড চিলিসের একটি সিনেমা থেকেও সরে দাঁড়ান এই অভিনেতা।

আরো পড়ুনঃ
শীগ্রই শুরু হচ্ছে কার্তিক আরিয়ানের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার রিমেক
কার্তিক আরিয়ানের বিপরীতে এবার শ্রদ্ধা কাপুরঃ প্রযোজনায় সাজিদ নাদিওয়ালা
নতুন সিনেমায় বিমান বাহিনীর পাইলট হয়ে আসছেন কার্তিক আরিয়ান

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ