প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বেলবটম’: মুক্তির নতুন তারিখ জানালেন অক্ষয় কুমার

প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বেলবটম’

চলতি বছরের অন্যতম প্রতীক্ষিত সিনেমা ‘বেলবটম’ এর মুক্তি নিয়ে জল্পনা কল্পনা চলছে অনেক দিন থেকেই। ইতিমধ্যে বেশ কয়েকবার পিছিয়েছে সিনেমাটির মুক্তি। এর আগে জুনের ১৫ তারিখ সবাইকে অবাক করে দিয়ে অক্ষয় কুমার ঘোষনা করেছিলেন ২৭শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই সিনেমা। এই সময়ে প্রেক্ষাগৃহ খোলার সম্ভাবনা থেকেই ‘বেলবটম’ মুক্তির প্রস্তুতি ছিলো বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কিন্তু করোনার কারনে পিছিয়ে যায় সিনেমারটির মুক্তি। এছাড়া সিনেমাটির সরাসরি ওটিটিতে মুক্তির কথাও শোনা যাচ্ছিলো। কিন্তু সম্প্রতি জানা গেছে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বেলবটম’ আর মুক্তির নতুন তারিখ ভক্তদের জানিয়েছেন অক্ষয় কুমার নিজেই।

- Advertisement -

৩০শে জুলাই (শুক্রবার) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও শেয়ার করে ‘বেলবটম’ সিনেমার মুক্তির নতুন তারিখা জানিয়েছেন এই অভিনেতা। ভিডিওটির ক্যাপশনে অক্ষয় কুমার লিখেন, ‘মিশনঃ বড় পর্দায় সবাইকে বিনোদন দেয়া। তারিখঃ আগস্ট ১৯, ২০২১। বেলবটম সিনেমার মুক্তির তারিখ ঘোষনা করছি।‘ এছাড়া প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বেলবটম’ – সরাসরি ওটিটিতে মুক্তির গুঞ্জনকে পিছনে ফেলে এটাই নিশ্চিত করলেন এই তারকা।

এর আগে জুলাই মাসে মুক্তির কথা থাকলে করোনার ডেল্টা ভেরিয়েন্টের বিস্তারের কারনে পিছিয়ে যায় সিনেমাটির মুক্তি। করোনার ডেল্টা ভেরিয়েন্ট নতুন করে প্রাদুর্ভাবের কারনে সে সময়ে নতুন করে কঠোর বিধিনিষেধ আরোপ করেছিলো স্থানীয় সরকার। নতুন এই প্রাদুর্ভাব করোনার তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত দিচ্ছে বলে ধারনা করেছিলেন সবাই। মহারাষ্ট্রের পাশাপাশি কেরালাতেও সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বাড়ায় দেখা হিয়েছিলো নতুন বিধিনিষেধের সম্ভাবনা। সে সময় উদ্ভূত পরিস্থিতির কারনে সিনেমাটির মুক্তি স্থগিত করেছিলেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত, অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বানী কাপুর, হুমা কুরেশি, লারা দত্ত এবং আদিল হোসেন। আর সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। করোনা মহামারীর মাঝে দৃশ্যধারন করা প্রথম সিনেমা ‘বেল বটম’। এর আগেও সিনেমাটি মুক্তি কয়েকবার পেছানো হয়েছে। তাছাড়া সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তিরও গুঞ্জন শোনা যাচ্ছিলো, কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে প্রেক্ষাগৃহে মুক্তির ঘোষনা দিলেন সিনেমাটির সংশ্লিষ্টরা।

আরো পড়ুনঃ
পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তিঃ দেখে নিন মুক্তির নতুন তারিখ
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’
প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ