অনলাইনে ফাঁস: আগেই মুক্তি পেলো কৃতি শেননের আলোচিত সিনেমা ‘মিমি’

অনলাইনে ফাঁস

চলতি বছরের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘মিমি’। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন কৃতি শেনন এবং পঙ্কজ ত্রিপাটি। আগামী ৩০শে জুলাই ওটিটি প্লাটফর্ম জিও স্টুডিও এবং নেটফ্লিক্সে মুক্তির কথা ছিলো এই সিনেমার। কিন্তু অনলাইন পাইরেসির কবলে পরে আগেই মুক্তি পেলো সিনেমাটি। জানা গেছে ইতিমধ্যে অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার কারনে নির্ধারিত তারিখের আগেই মুক্তি পেলো আলোচিত এই সিনেমা।

- Advertisement -

আজ (২৬শে জুলাই) সিনেমাটির প্রধান তারকা কৃতি শেনন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জন্য একটি চমক নিয়ে হাজির হওয়ার ঘোষনা দেন। তিনি জানিয়েছিলেন সন্ধ্যা ৬.১৫ মিনিটে ‘মিমি’ সিনেমার টিমের সাথে লাইভে এসে এই চমক দিবেন সবাইকে। কিন্তু সেই চমকটাও চমকে দেয়ার মত ছিলো। লাইভে এসে এই অভিনেত্রী ঘোষনা দেন আজ (২৬শে জুলাই) ৬.৩০ মিনিটে মুক্তি পাচ্ছে সিনেমাটি। লাইভে কৃতি শেননের সাথে উপস্থিত ছিলেন পঙ্কজ ত্রিপাটি, লক্ষন উটেখার এবং দীনেশ ভিজান।

 

View this post on Instagram

 

A post shared by Kriti (@kritisanon)

এর আগে জানা গিয়েছিলো কৃতি শেনন এবং পঙ্কজ ত্রিপাটি অভিনীত সিনেমাটি অনলাইনে ফাঁস হয়ে গেছে। আনুষ্ঠানিক মুক্তির আগেই অনলাইন প্লাটফর্ম টেলিগ্রামে ফাঁস হয়ে যায় সিনেমাটির পাইরেটেড ভার্শন। খবরটি সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান জিও এবং ম্যাডডক ফিল্মস ও সিনেমাটির শিল্পী কুশলীদের নতুন করে ভাবতে বাধ্য করে। অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার প্রেক্ষিতে নির্ধারিত তারখের ৪ দিন আগেই সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত নেন নির্মাতারা।

- Advertisement -

প্রসঙ্গত লক্ষন উটেখার পরিচালিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন কৃতি শেনন। সারোগেসির উপর ভিত্তি করে নির্মিত সিনেমাটিতে মিমি এক আমেরিকান দম্পতির সারোগেট বাচ্চার মায়ের চরিত্রে অভিনয় করেছেন। ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত মারাঠি সিনেমা ‘মালা আই ভায়েচ্ছি’ সিনেমার উপর ভিত্তি করে নির্মিত। সিনেমাটিতে কৃতি শেননের পাশাপাশি আরো অভিনয় করেছেন পঙ্কজ ত্রিপাটি, সাই তামহাঙ্কার এবং সুপ্রিয়া পাঠাক প্রমুখ।

আরো পড়ুনঃ
স্প্যানিশ থ্রিলার সিনেমার হিন্দি রিমেক দিয়ে প্রযোজক হচ্ছেন তাপসী পান্নু
কৃতি শেননের নতুন সিনেমার ফার্স্টলুক প্রকাশঃ জানা গেলো মুক্তির তারিখ
বলিউডে করোনার প্রভাব: ওটিটি প্লাটফর্মের দিকে ঝুঁকছেন নির্মাতারা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ