যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!

হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’

কিছুদিন আগে জানা গিয়েছিলো মাধু মান্তেনা ‘রামায়ণ’ সিনেমার জন্য হৃতিক রোশন এবং দীপিকার পাশাপাশি মহেশ বাবুকে প্রস্তাব দিয়েছেন। কিন্তু সম্প্রতি জানা গেছে সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন দক্ষিনি সিনেমার জনপ্রিয় এই তারকা। ‘রামায়ণ থ্রিডি’ নামের সিনেমাটি পরিচালনা করছেন ‘দাঙ্গাল’ এবং ‘ছিচোরে’ খ্যাত নিতেশ তিওয়ারি। ভারতীয় একটি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে যে কারনে হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিলেন মহেশ বাবু!

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী ‘বাহুবলী’ খ্যাত এসএস রাজামৌলী পরিচালিত নতুন সিনেমার জন্য হৃতিক রোশনের সাথে ‘রামায়ণ’ ছেড়ে দিয়েছেন মহেশ বাবু! একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে মাধু এবং নিতেশ ‘রামায়ণ’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ আগামী বছরের মাঝামাঝি থেকে শুরু করতে চাচ্ছেন। কিন্তু একই সময়ে মহেশ বাবুর এসএস রাজামৌলী পরিচালিত নতুন সিনেমার কাজ শুরুর কথা রয়েছে। তাই ‘রামায়ণ’ সিনেমার পরিবর্তে এসএস রাজামৌলীর সিনেমাকেই প্রাধান্য দিচ্ছেন এই তারকা।

প্রসঙ্গত সিনেমাটিতে হৃতিক রোশন রাবণ এবং দীপিকাকে সিতা চরিত্রে দেখা যাবে। অন্যদিকে মহেশ বাবু এই সিনেমায় রামের চরিত্রে অভিনয়ের কথা ছিলো। কিন্তু সিনেমাটির প্রস্তাব এই তারকা ফিরিয়ে দেয়ার পর নির্মাতারা এই চরিত্রে নতুন অভিনেতার খোঁজ করছেন। ‘রামায়ণ’ সিনেমার কাজ শুরুর আগে হৃতিক বিক্রম ভেধা, নাইট ম্যানেজার (ওটিটি) এবং ফাইটার সিনেমার কাজ করবেন। আর দীপিকা পাডুকোন হাতে রয়েছে পাঠান, ইন্টার্ন এবং ফাইটার সহ আরো দুটি সিনেমা।

- Advertisement -

এদিকে পরিচালক এসএস রাজামৌলী বর্তমানে ‘আরআরআর’ সিনেমাটি নিয়ে ব্যস্ত রয়েছেন। এরপর এই নির্মাতা শুরু করবেন মহেশ বাবুকে নিয়ে তার পরবর্তি সিনেমার কাজ। আফ্রিকান জঙ্গলে ভ্রমণের গল্প নিয়ে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন রাজামৌলীর বাবা এবং কিংবদন্তী চিত্রনাট্যকার কেভি বিজয়ান্দ্র। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি শুরু হতে যাচ্ছে সিনেমাটির দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
১১ বছর পর আবারো একসাথে ত্রিবিক্রম শ্রীনিবাস এবং মহেশ বাবু
‘সরকারু বাড়ি পাতা’ সিনেমার দ্বিতীয় শিডিউল শুরু করলেন মহেশ বাবু
বিজয়েন্দ্র প্রাসাদের গল্পে জঙ্গল ভ্রমনে যাবেন রাজামৌলী এবং মহেশ বাবু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ