আলিয়া ভাটের সাথে সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়!

আলিয়া ভাটের সাথে সিনেমার

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় তারকা পরমব্রত চট্টোপাধ্যায়। কলকাতার সিনেমায় চুটিয়ে কাজ করছেন এই অভিনেতা। জানা গেছে সম্প্রতি বলিউডের একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। সিনেমাটিতে এই অভিনেতাকে আলিয়া ভাটের সাথে অভিনয়ের জন্য প্রস্তাব দিয়েছিলেন নির্মাতা। কিন্তু আলিয়া ভাটের সাথে সিনেমার প্রস্তাবটি ফিরিয়ে দিলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে, করণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ সিনেমাতে পরমব্রতকে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন এই নির্মাতা। প্রাথমিকভাবে সিনেমাটিতে অভিনয়ের জন্য রাজি থাকলে শেষ মুহুর্তে নিজের সিদ্ধান্ত পরিবর্তন করেছেন তিনি। এই অভিনেতা সূত্রে জানা গেছে সিনেমাটিতে আলিয়ার সঙ্গে তার দৃশ্য থাকলেও সিনেমায় তার চরিত্রের তেমন কোন গুরুত্ব নেই। তাই আলিয়া ভাটের সাথে সিনেমার প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন এই অভিনেতা।

সিনেমাটিতে অভিনয় না করা প্রসঙ্গে পরমব্রত বলেন, ‘যে কোনো সিনেমার চরিত্র ছোট হলেও তাতে কিছু মাত্রা যোগ করা প্রয়োজন বলে আমি মনে করি। তাই এই সিনেমাটি আমি করতে পারছি না।’ তবে সিনেমায় অভিনয় না করলেও এর চিত্রনাট্য বেশ পছন্দ হয়েছে বলে জানিয়েছেন পরমব্রত। পাশাপাশি চরিত্রটির জন্য তাকে বিবেচনার কারণে পরিচালক করন জোহরকে ধন্যবাদও দিয়েছেন এই অভিনেতা।

- Advertisement -

প্রসঙ্গত ‘রকি এবং রানী কি প্রেম কাহানী’ সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন রনবির সিং এবং আলিয়া ভাট। এছাড়াও সিনেমাটিতে এই দুই তারকার পাশাপাশি থাকছেন একঝাক তারকা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটিতে এই দুই তারকার সাথে আরো অভিনয় করছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। এই সিনেমার মাধ্যমে ‘গাল্লি বয়’ এর পর দ্বিতীয়বারের মত রনবির-আলিয়া জুটিকে দেখা যাবে পর্দায়।

আরো পড়ুনঃ
যে কারনে বাতিল হলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’
করন জোহরের নতুন সিনেমা: রনবির-আলিয়ার সাথে থাকছেন একঝাক তারকা
বদলে গেলো পরিচালক: সৃজিত মুখার্জির পরিচালনায় তাপসী পান্নুর ‘সাবাশ মিতু’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ