সিনেমার জন্য শারীরিক গঠনে যে পরিবর্তন আনলেন জন আব্রাহাম ও ইমরান হাশমি!

সিনেমার জন্য শারীরিক গঠনে

যশরাজ ফিল্মসের প্রযোজনায় নির্মানাধীন সাম্প্রতিক সময়ের অন্যতম বড় দুটি সিনেমা – ‘পাঠান’ এবং ‘টাইগার ৩’। সিনেমা দুটির নাম ভূমিকায় অভিনয় করছেন যথাক্রমে শাহরুখ খান এবং সালমান খান। সিনেমাগুলোতে এই দুই তারকা অভিনয় করছেন রো এজেন্টের চরিত্রে। যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ এর অংশ হিসেবে ‘পাঠান’ এবং ‘টাইগার’ – কে একসাথে দেখা যাবে। অন্যদিকে সিনেমাগুলো নিয়ে দর্শকদের আকাশচুম্বী প্রত্যাশার অন্যতম কারন সিনেমাগুলোর খলনায়ক। ‘পাঠান’ সিনেমায় খলনায়ক চরিত্রে অভিনয় করছেন জন আব্রাহাম এবং ‘টাইগার ৩’ সিনেমায় খলনায়ক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে। জানা গেছে নিজেদের সিনেমার জন্য শারীরিক গঠনে ব্যাপক পরিবর্তন এনেছেন এই দুই তারকা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা গেছে শাহরুখ খান এবং সালমান খানের ব্যক্তিত্ব বিবেচনায় জন আব্রাহাম এবং ইমরান হাশমির শারীরিক গঠনে পরিবর্তন এনেছেন। শাহরুখ খানের স্টাইল বিবেচনায় জন আব্রাহাম তার স্বাভাবিক শক্তিশালী শারীরিক গঠনের পরিবর্তে কিছুটা হালকা শারীরিক গঠন নিয়ে হাজির হচ্ছেন। শাহরুখ খানের সাথে জন আব্রাহামের লড়াইকে বিশ্বাসযোগ্য করতেই সিনেমার জন্য শারীরিক গঠনে এই পরিবর্তন এনেছেন জন আব্রাহাম। এছাড়া সিনেমাতে জন আব্রাহাম একজন ফ্রিল্যান্সার সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করছেন। তাই চরিত্রের প্রয়োজনেই নিজের শারীরিক এই পরিবর্তন এনেছেন জন আব্রাহাম।

অন্যদিকে ইমরান হাশমিকে পর্দায় লড়াই করতে দেখা যাবে সালমান খানের সাথে। সালমান খান সিনেমায় সাধারণত দুর্দান্ত একশন এবং শারীরিক গঠন নিয়ে হাজির হয়ে থাকেন। তাই ‘টাইগার ৩’ সিনেমায় সালমান খানের মুখোমুখি হওয়ার জন্য সেরকম প্রস্তুতি নিতে হয়েছে ইমরান হাশমিকে। জন আব্রাহাম যেখানে নিজের শরীরকে কিছুটা হালকা করেছেন সেখানে ইমরান হাশমিকে নিজের শরীরকে করেছেন আরো সুঠামদেহী। সালমান খানের বিপরীতে ইমরান হাশমির লড়াইকে বিশ্বাসযোগ্য করতে সিনেমার জন্য শারীরিক গঠনে এই পরিবর্তন এনেছেন এই তারকা।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে সিনেমা দুটিকে নায়ক এবং খলনায়কের লড়াইকে পর্দায় বিশ্বাসযোগ্য করতেই এই আয়োজনে হাঁটছে যশরাজ ফিল্মস। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। অন্যদিকে ‘টাইগার ৩’ সিনেমাটি মুক্তির ব্যাপারে কিছু এখনো জানা যায়নি। আর এই সিনেমায় সালমান খানের বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ।

আরো পড়ুনঃ
‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন
প্রথমবারের মত বড় পর্দায় একসাথে আসছেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত!
প্রস্তুত হচ্ছে ‘রেস ৪’ চিত্রনাট্য: চলতি বছরের শেষ শুরু হবে দৃশ্যধারনের কাজ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ