‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খানঃ যশরাজ স্টুডিওতে শুরু হচ্ছে দৃশ্যধারন

‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ

বলিউড বাদশা এবং বলিউডের ভাইজানকে একসাথে পর্দায় দেখতে মুখিয়ে আছেন হিন্দি সিনেমার ভক্তরা। দর্শকদের সেই প্রত্যাশা পূরণ করছে বলিউডের স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস। ইতিমধ্যে শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমায় অতিথি চরিত্রে নিজের অংশের দৃশ্যধারনের কাজ শেষ করেছেন সালমান খান। এবার জানা গেছে সালমান খান অভিনীত যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খান একটি অতিথি চরিত্রে কাজ করতে যাচ্ছেন। এই প্রযোজনা প্রতিষ্ঠানের স্পাই ইউনিভার্সের অংশ হিসেবে একে অন্যের সিনেমায় আসছেন পাঠান এবং টাইগার।

- Advertisement -

বর্তমানে যশরাজ স্টুডিওতে ‘পাঠান’ সিনেমার দৃশ্যধারনে অংশ নিচ্ছেন শাহরুখ খান, দীপিকা এবং জন আব্রাহাম। এদিকে বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে জানা গেছে শীগ্রই এই স্টুডিওতে শুরু হচ্ছে সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমি অভিনীত ‘টাইগার ৩’ সিনেমার কাজ। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী একই সাথে ‘টাইগার ৩’ সিনেমায় নিজের অংশের কাজ শেষ করবেন বলিউড বাদশা শাহরুখ খনা। চলমান শিডিউল শেষ হওয়ার পর দুইটি সিনেমার টিমই যাবে বিদেশে দৃশ্যধারনের কাজে।

একটি সূত্রের উল্লেখ করে মিড-ডে জানিয়েছে মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমার জন্য একটি বিশেষ সেট তৈরি করা হয়েছে স্টুডিওটিতে। আগামী সপ্তাহ থেকে সালমান খান এবং ক্যাটরিনার সাথে দৃশ্যধারনে যোগ দিবেন ইমরান হাশমি। আর এরমধ্যেই ‘টাইগার ৩’ সিনেমায় শাহরুখ খান নিজের অংশের কাজ শেষ করবেন। এছাড়া আরো জানা গেছে দুইটি সিনেমার তারকারা আগস্টের মাঝামাঝি পর্যন্ত মুম্বাইয়ে যশরাজ স্টুডিওতে কাজ করবেন। এরপরই সিনেমাগুলোর বিদেশের অংশের শিডিউল শুরু হবে।

- Advertisement -

প্রসঙ্গত, মানিষ শর্মা পরিচালিত ‘টাইগার ৩’ সিনেমাটি এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘টাইগার’ ফ্রাঞ্ছাইজির তৃতীয় সিনেমা। আগের পর্বগুলোর মত এই পর্বেই সালমান খান অভিনাশ সিং রাঠোর (টাইগার) এবং ক্যাটরিনা কাইফ জয়া চরিত্রে অভিনয় করছেন। আর সিনেমাটির মূল খলনায়কের চরিত্রে থাকছেন ইমরান হাশমি। এই ফ্রাঞ্ছাইজির প্রথম দুটি সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যাঁ’ সিনেমাগুলো পরিচালনা করেছিলেন যথাক্রমে কবির খান এবং আলী আব্বাস জাফর।

অন্যদিকে, ২০১৮ সালে ‘জিরো’ সিনেমার ব্যর্থতার পর যশরাজ ফিল্মসের ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় ফিরছেন শাহরুখ খান। ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই সিনেমায় শাহরুখ খানকে একজন রো এজেন্ট চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করছেন দীপিকা পাডুকোন। আর ‘পাঠান’ সিনেমার প্রধান খলনায়কের চরিত্রে দেখা যাবে জন আব্রাহামকে।

আরো পড়ুনঃ
আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলঃ জানালেন বিজয়েন্দ্র প্রসাদ
প্রথমবারের মত বড় পর্দায় একসাথে আসছেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত!
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ