শুরু হচ্ছে ‘ওএমজি ২’: অক্ষয়ের সাথে এবার যুক্ত হলেন পঙ্কজ ত্রিপাটি

শুরু হচ্ছে ‘ওএমজি ২’

‘বচ্চন পাণ্ডে’ সিনেমার পর আবারো একসাথে অভিনয় করতে যাচ্ছেন অক্ষয় কুমার এবং পঙ্কজ ত্রিপাটি। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা গেছে শীগ্রই শুরু হচ্ছে ‘ওএমজি ২’ এবং এই সিনেমায় পারেশ রাওয়ালের বদলে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাটি। সিনেমাটির প্রথম পর্ব ‘ওএমজি’ তে অক্ষয়ের সাথে অভিনয় করেছিলেন পারেশ রাওয়াল। উমেশ শুক্লা পরিচালিত এই সিনেমায় অক্ষয় কুমারকে ভগবান কৃষ্ণের চরিত্রে দেখা গেছে।

- Advertisement -

সম্প্রতি জানা গেছে ‘ওএমজি ২’ সিনেমাটি নির্মানের প্রস্তুতি শুরু করেছেন এর নির্মাতারা। আর সিনেমাটি পরিচালনা করছেন অমিত রাই। এই সিনেমার প্রধান কয়েকটি চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার, ইয়ামি গৌতম এবং পঙ্কজ ত্রিপাটি। আগামী বছরের আগস্টে মুক্তি পেতে পারে সিনেমাটি। শীগ্রই ইয়ামি গৌতম এবং পঙ্কজ ত্রিপাটিকে নিয়ে শুরু হচ্ছে ‘ওএমজি ২’ সিনেমার দৃশ্যধারনের কাজ। এরপর তাদের সাথে যোগ দিবেন অক্ষয় কুমার। সিনেমাটির জন্য ১৫ দিনের শিডিউল দিয়েছেন বলিউডের খিলাড়ি কুমার। প্রথম পর্বের মত এই পর্বেও ভগবান কৃষ্ণের চরিত্রে অভিনয় করছেন তিনি।

সাধারণত অন্যান্য সিনেমার জন্য এরচেয়ে বেশী সময়ই দিয়ে থাকেন অক্ষয় কুমার। কিন্তু ‘ওএমজি ২’ সিনেমায় নিজের অংশের শুটিং ১৫/২০ দিনের মধ্যেই শেষ করছেন তিনি। সিনেমাটির প্রথম পর্বে পারেশ রাওয়াল অভিনয় করলেও দ্বিতীয় পর্বে থাকছেন না এই অভিনেতা। নতুন একটি গল্প নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমাটি। প্রথম পর্বের সাথে কোন সংযোগ থাকছে ‘ওএমজি ২’ সিনেমার। দ্বিতীয় পর্বের প্রধান চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাটী এবং ইয়ামি গৌতম। যুক্তরাজ্যে ‘বেল বটম’ সিনেমার অবশিষ্ট অংশের কাজ শেষ করে এই সিনেমার দৃশ্যধারনের অংশ নিবেন অক্ষয় কুমার।

- Advertisement -

বর্তমান সময়ে অভিনয় নিয়ে সবচেয়ে ব্যাস্ত সময় পার করছেন অক্ষয় কুমার। আগস্টে ‘বেল বোটম’ এরপর তিনি শুরু করবেন অভিষেক শর্মা পরিচালিত ‘রাম সেতু’ সিনেমার কাজ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন জ্যাকুলিন ফার্নান্দেজ এবং নুসরাত বারুচ্চা। ‘রাম সেতু’ সিনেমাটির দৃশ্যধারন আগামী অক্টোবর থেকে শ্রীলংকায় শুরু হতে যাচ্ছে। এরমধ্যে তিনি শেষ করবেন আনন্দ এল রাই পরিচালিত ‘রক্ষা বন্ধন’ সিনেমার কাজ। সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন ভূমি পেডনেকার।

আরো পড়ুনঃ
আবারো বায়োপিক সিনেমায় অক্ষয় কুমারঃ প্রযোজনা করছেন করন জোহর
পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তিঃ দেখে নিন মুক্তির নতুন তারিখ
আগস্টে যুক্তরাজ্য থেকে শুরু হচ্ছে অক্ষয় কুমারের নতুন সিনেমার দৃশ্যধারন

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ