আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েলঃ জানালেন বিজয়েন্দ্র প্রসাদ

আসছে ‘বজরঙ্গি ভাইজান’

বলিউডের ভাইজান সালমান খানের ক্যারিয়ারের অন্যতম সফল সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’। বক্স অফিসে ব্যবসায়িক সাফল্যের পাশাপাশি সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে এই সিনেমা। ২০১৫ সালে মুক্তির পর বেশ কয়েকবার কথা উঠেছিলো সিনেমাটির সিক্যুয়েল নিয়ে। অবশেষে জানা গেলো আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল ‘বজরঙ্গি ভাইজান ২’। আর এই সিক্যুয়েলটির সম্ভাবনার কথা জানিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার বিজয়েন্দ্র প্রসাদ নিজেই।

- Advertisement -

সম্প্রতি বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম পিংকভিলার সাথে আলাপকালে বিজয়েন্দ্র প্রসাদ বলেন, ‘বজরঙ্গি ভাইজান টু সিনেমার গল্প দাঁড় করানোর চেষ্টা করছি। কিছুদিন আগে আমি সালমানকে আইডিয়া শুনিয়েছি, তিনি খুবই উচ্ছ্বসিত। কিন্তু আমি যথাযথ একটি গল্প খুঁজছি। আশা করছি পেয়ে যাবো।’ অনানুষ্ঠানিকভাবে সালমানের সঙ্গে বজরাঙ্গি ভাইজান সিনেমার সিক্যুয়েল নিয়ে কথা বলেছিলেন বলে জানিয়েছেন আলোচিত এই লেখক।

প্রসঙ্গত, বিজয়েন্দ্র প্রসাদ মূলত তেলুগু সিনেমার চিত্রনাট্য রচনা করে থাকেন। ‘বাহুবলী’ সিনেমার চিত্রনাট্য রচনা করেছিলেন বিজয়েন্দ্র প্রসাদ। তিনি ‘বাহুবলী’ পরিচালক এসএস রাজামৌলীর বাবা। এই নির্মাতার নির্মানাধীন ‘আরআরআর’ সিনেমাটিরও চিত্রনাট্য রচনা করেছেন বিজয়েন্দ্র প্রসাদ। এবার এই লেখকের চিত্রনাট্যে আসছে ‘বজরঙ্গি ভাইজান’ সিনেমার সিক্যুয়েল।

- Advertisement -

অন্যদিকে, বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রাধে’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছিলো গত ঈদুল ফিতরে। সমালোচকদের পাশাপাশি দর্শকদেরও প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে সিনেমাটি। বর্তমানে সালমান খান যশরাজ ফিল্মসের ‘টাইগার ৩’ সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন। এছাড়া আরো কয়েকটি সিনেমা রয়েছে বলিউডের ভাইজানের হাতে।

আরো পড়ুনঃ
রণবীর কাপুরের বদলে কার্তিক আরিয়ানকে নিয়ে সঞ্জয়ের ‘বাইজু বাওরা’
স্প্যানিশ থ্রিলার সিনেমার হিন্দি রিমেক দিয়ে প্রযোজক হচ্ছেন তাপসী পান্নু
যে কারনে বাতিল হলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ