রণবীর কাপুরের বদলে কার্তিক আরিয়ানকে নিয়ে সঞ্জয়ের ‘বাইজু বাওরা’

রণবীর কাপুরের বদলে কার্তিক

বলিউডের আলোচিত নির্মাতা সঞ্জয় লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ সিনেমাটির দৃশ্যধারনের কাজ শেষ হয়েছে সম্প্রতি। এছাড়া শীগ্রই শুরু হচ্ছে এই নির্মাতার ওয়েব সিরিজ ‘হিরা মান্দি’। তবে সবকিছু ছাপিয়ে আবারো আলোচনায় সঞ্জয় লীলা বানসালির আলোচিত সিনেমা ‘বাইজু বাওরা’। সিনেমাটির অভিনয় শিল্পী নিয়ে এবার শোনা যাচ্ছে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী রণবীর কাপুরের বদলে কার্তিক আরিয়ানকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে সঞ্জয় লীলা বানসালির ‘বাইজু বাওরা’।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে, সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে নিজের দ্বিধা দন্ধের কথা সঞ্জয় লীলাকে জানিয়েছেন রণবীর কাপুর। এই মুহুর্তে রণবীর কাপুর ‘বাইজু রাওরা’ এবং ধর্ম প্রডাকশন্সের একটি সিনেমা নিয়ে দ্বিধার মধ্যে রয়েছেন। এছাড়া ‘সাওয়ারিয়া’ সিনেমার পর সঞ্জয় লীলার সাথে রণবীর কাপুরের সম্পর্ক এখনো স্বাভাবিক হয়নি। এরপর লম্বা সময় অতিক্রম হয়ে গেলেও আর এই দুইজনকে কখনো একসাথে দেখা যায়নি। ধারনা করা হচ্ছে এই কারনেই হয়তো শেষ পর্যন্ত সিনেমাটি থেকে সরে দাঁড়াচ্ছেন এই অভিনেতা।

এদিকে সিনেমাটিতে রণবীর কাপুরের অভিনয় অনিশ্চিত হওয়ার কারনে নতুন তারকা হিসেবে কার্তিক আরিয়ানের নাম শোনা যাচ্ছে। এছাড়া সাম্প্রতিক সময়ে কার্তিককে একাধিকবার সঞ্জয় লীলা বানসালির অফিসে দেখা যাওয়ার পর গুঞ্জনটি আরো জোরালো হয়েছে। তবে সিনেমাটিতে কার্তিক আরিয়ানের অভিনয়ের খবরটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। অন্যদিকে বেশ কিছু সূত্র অবশ্য কার্তিক আরিয়ানের অভিনয়ের খবরটি নিয়ে অনিশ্চয়তা প্রকাশ করেছে।

- Advertisement -

প্রসঙ্গত, ‘বাইজু বাওরা’ সিনেমাটিতে এর আগেও আলিয়া ভাট, দীপিকা পাডুকোন এবং অজয় দেবগনের অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। যদিও এর কোনটারই আনুষ্ঠানিক কোন ঘোষনা পাওয়া যায়নি। এরপর শোনা গিয়েছিলো সিনেমাটিতে অভিনয়ের জন্য রণবীর কাপুরের অভিনয়ের কথা শোনা গিয়েছিলো। আর সর্বসেষ খবর অনুযায়ী রণবীর কাপুরের বদলে কার্তিক আরিয়ানকে নিয়ে নির্মিত হচ্ছে প্রতীক্ষিত এই সিনেমা।

আরো পড়ুনঃ
দীপিকার ‘দ্রৌপদী’ পরিচালনার প্রস্তাবে সঞ্জয় লীলা বানসালির ‘না’
সন্দ্বীপ রেড্ডীর নতুন সিনেমায় রনবীর কাপুর: ‘বাইজু বাওরা’ গুজব

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ