আবারো বায়োপিক সিনেমায় অক্ষয় কুমারঃ প্রযোজনা করছেন করন জোহর

আবারো বায়োপিক সিনেমায় অক্ষয়

বেশ কিছুদিন আগেই বলিউডের প্রভাবশালী নির্মাতা প্রযোজক করন জোহর জানিয়েছিলেন ব্রিটিশদের বিরুদ্ধে সংকরন নাইয়ারের আদলতের লড়াই নিয়ে সিনেমা নির্মান করবেন তিনি। সিনেমাটির মাধ্যমে জালিয়ানওয়াল্লাহ বাগের সত্য ঘটনা উঠে আসবে পর্দায়। সংকরন নাইয়ারের সাহসী পদক্ষেপ সবার জন্য সত্যের পক্ষ্যে লড়াইয়ের অনুপ্রেরণা বলে মনে করছেন এই নির্মাতা। এদিকে এর মাধ্যমে আবারো বায়োপিক সিনেমায় অক্ষয় কুমার অভিনয় করছেন বলে শোনা যাচ্ছে।

- Advertisement -

সিনেমাটির ঘোষনার সময় করন জোহর জানিয়েছিলেন খুব শীগ্রই সিনেমাটির অভিনয় শিল্পীদের নাম ঘোষনা করা হবে। সম্প্রতি বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী সিনেমাটি নিয়ে ইতিমধ্যে অক্ষয় কুমারের সাথে আলাপ শুরু করেছেন নির্মাতারা। করন জোহরের প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করছেন করন তিয়াগি।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে, এই ধরনের সিনেমার জন্য অক্ষয় কুমার সবারই প্রথম পছন্দ এবং অক্ষয় কুমার এই সিনেমারও প্রথম পছন্দ। ইতিমধ্যে সিনেমাটি নিয়ে বেশ কয়েকটি আলোচনা সম্পন্ন হয়েছে এই অভিনেতার সাথে। কিছু কাগুজে আনুষ্ঠানিকতা শুধু বাকি রয়েছে।

- Advertisement -

শুধু তাই নয়, উক্ত সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী সিনেমাটির চিত্রনাট্যও পছন্দ করেছেন অক্ষয় কুমার। কিন্তু এই মুহুর্তে অক্ষয় কুমারের হাতে নির্মানাধীন সিনেমার কারনে শিডিউল নিয়ে রয়েছে কিছুটা জটিলতা। আগামী এক বছর পর্যন্ত হাতে কোন শিডিউল নেই এই তারকার। তাই সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়ার আগে নিজের শিডিউল নিয়ে কাজ করছেন অক্ষয় কুমার। সব কিছু ঠিক থাকলে আবারো বায়োপিক সিনেমায় অক্ষয় কুমারকে দেখা যাবে শীগ্রই।

আরো পড়ুনঃ
খিলাড়ি কুমার থেকে বায়োপিক কুমারঃ জীবনী ভিত্তিক অক্ষয়ের সেরা দশ!
অক্ষয় কুমার: করোনা বিধ্বস্ত বলিউডের সবচেয়ে বড় বাজির ঘোড়া!
পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তিঃ দেখে নিন মুক্তির নতুন তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ