যে কারনে বাতিল হলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’

করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা

সম্প্রতি বলিউডের প্রভাবশালী নির্মাতা করন জোহর পরিচালনায় ফেরার ঘোষনা দিয়েছেন। করন জোহর পরিচালিত নতুন এই সিনেমার নাম ‘রকি এবং রানী কি প্রেম কাহানী’। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করছেন রনবির সিং এবং আলিয়া ভাট। এছাড়াও সিনেমাটিতে এই দুই তারকার পাশাপাশি থাকছেন একঝাক তারকা। নতুন এই সিনেমার ঘোষনার মাধ্যমে অনানুষ্ঠানিকভাবে বাতিল হয়ে গেলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’।

- Advertisement -

ঘোষনার পর থেকেই আলোচনায় ছিলো করন জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’। রনবির সিং এবং আলিয়া ভাট ছাড়াও সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন আরো একঝাক তারকা। সিনেমাটি বাতলের কোন আনুষ্ঠানিক ঘোষনা এখনো না পাওয়া গেলেও জানা গেছে মূলত দুটি কারনে বাতিল হয়ে গেছে এই সিনেমা। বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী আর্থিক বিষয়ের পাশাপাশি সিনেমাটির বিষয়বস্তুর কারনে সিনেমাটি নির্মান থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন আলোচিত এই নির্মাতা।

একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে বর্তমান সময়ের প্রেক্ষাপটে ‘তাকত’ সিনেমাটি নির্মাণের কোন যুক্তিকতা নেই। বিশাল বাজেটে নির্মিতব্য এই সিনেমাটির জন্য করন জোহরের ধর্ম প্রডাকশন্সের চুক্তি ছিলো ফক্স স্টার স্টুডিও এর সাথে। কিন্তু ফক্স স্টার ডিজনি+হটস্টারের কাছে বিক্রি হয়ে যাওয়ার কারনে অনিশ্চয়তা তৈরি হয়ে সিনেমাটিকে ঘীরে। করোনা পরিস্থিতি কারনে এরকম একটি বড় বাজেটের সিনেমায় অর্থায়নের ব্যাপারে কিছুটা শঙ্কিত ছিলো ডিজনি+হটস্টার। এরই প্রেক্ষিতে সিনেমাটি আর্থিকভাবে অনিশ্চয়তায় পরে।

- Advertisement -

অন্যদিকে মোঘল সাম্রাজ্যের গল্প নিয়ে সিনেমাটির বিষয়বস্তু বিতর্ক তৈরির সম্ভাবনা রয়েছে। জানা গেছে আর্থিক বিষয়ের পাশাপাশি বিতর্কিত বিষয়বস্তু হওয়ার কারনে বাতিল হয়ে গেছে নির্মাতা করন জোহরের উচ্চাভিলাষী এই সিনেমা। সিনেমাটিতে যাদের অভিনয় করার কথা ছিল তারা হলেন – রনবীর সিং, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, অনিল কাপুর, জানভি কাপুর, ভিকি কৌশল এবং ভূমিকা পেডনেকার। করণ জোহর পরিচালিত সর্বশেষ সিনেমা ছিল ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এ দিল হ্যা মুশকিল’।

আরো পড়ুনঃ
[ব্রেকিং] আর হচ্ছে না করণ জোহরের উচ্চাভিলাষী সিনেমা ‘তাকত’!
করন জোহরের নতুন সিনেমা: রনবির-আলিয়ার সাথে থাকছেন একঝাক তারকা
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ