স্প্যানিশ থ্রিলার সিনেমার হিন্দি রিমেক দিয়ে প্রযোজক হচ্ছেন তাপসী পান্নু

প্রযোজক হচ্ছেন তাপসী পান্নু

ভারতীয় সিনেমায় ইতিমধ্যে এক দশক পার করেছেন আলোচিত অভিনেত্রী তাপসী পান্নু। এবার নিজের ক্যারিয়ারে নতুন মাইলফলক স্পর্শ করলেন এই অভিনেত্রী। জানা গেছে শীগ্রই প্রযোজক হিসেবে আত্নপ্রকাশ করছেন তাপসী পান্নু। ‘আউটসাইডার্স ফিল্মস’ নামের এই প্রযোজনা সংস্থাটিতে তার সাথে রয়েছেন প্রাঞ্জল খান্দিয়া। জানা গেছে স্প্যানিশ থ্রিলার সিনেমার হিন্দি রিমেক দিয়ে প্রযোজক হচ্ছেন তাপসী পান্নু আর প্রথম সিনেমায় তিনি অভিনয়ের পাশাপাশি থাকছেন সহকারী প্রযোজক হিসেবে।

একটি সূত্রের উল্লেখ করে বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে স্প্যানিশ সাইকোলজিক্যল থ্রিলার সিনেমা ‘জুলিয়াস আইস’ সিনেমার হিন্দি রিমেক নির্মিত হচ্ছে বলিউডে। ‘ব্লার’ নামের এই সিনেমাটিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন ‘পিংক’ খ্যাত এই অভিনেত্রী। আউটসাইডার্স ফিল্মসের ব্যানারে নির্মিত প্রথম সিনেমা হতে যাচ্ছে ‘ব্লার’। সিনেমাটিতে আরো অভিনয় করছেন গুলশান দেবিয়াহ।

তাপসী পান্নু অভিনীত নতুন এই থ্রিলার সিনেমাটি পরিচালনা করছেন অজয় বাহল। আর অজয়ের সাথে যৌথভাবে সিনেমাটির চিত্রনাট্য রচনা করেছেন পাওয়ান সোনি। সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা অজয় বলেন, ‘ব্লার সিনেমাটির বিষয়বস্তু একজন পরিচালক হিসেবে আমাকে খুবই উত্তেজনার। জি স্টুডিওস এবং তাপসী পান্নুর সাথে আমার এই উদ্যাগ ব্লার সিনেমাকে অবশ্যই স্মরণীয় করে রাখবে। সাইকোলজিক্যল থ্রিলারের পাশাপাশি সামাজিক বিষয়গুলো উঠে আসবে এই সিনেমায়।‘

এর আগে বেশ কয়েকটি থ্রিলার সিনেমায় অভিনয় করেছেন তাপসী পান্নু। এবার থ্রিলার সিনেমা দিয়েই প্রযোজক হিসেবে যাত্রা শুরু করছেন এই অভিনেত্রী। সিনেমাটিতে অভিনয় প্রসঙ্গে তাপসী বলেন, ‘ব্লার এর মত একটি চিত্রনাট্যের অপেক্ষায়ই ছিলাম আমি। এই সিনেমার মাধ্যমে প্রযোজক হতে পেরে আমি খুবই গর্বিত বোধ করছি। আমি বিশ্বাস করি আমার এই যাত্রা স্মরণীয় হতে যাচ্ছে। অজয়ের কাজ আমি আগে দেখেছি এবং তার সাথে কাজ করার ব্যাপারে আমি খুবই উল্লাসিত।‘

প্রসঙ্গত, স্প্যানিশ থ্রিলার ‘জুলিয়াস আইস’ পরিচালনা করছেন গুল্লি মোরালস। গল্পে দেখা যাবে নিজের জমজ বোনের হত্যার রহস্য জানার চেষ্টায় ধীরে ধীরে দৃষ্টি হারিয়ে ফেলতে থাকেন একজন নারী। সিনেমাটি এর আগে বাংলা, তেলুগু, তামিল এবং মারাঠি ভাষায়ও নির্মিত হয়েছিলো। ‘ব্লার’ তাপসী পান্নুর দ্বিতীয় স্প্যানিশ সিনেমার রিমেক হতে যাচ্ছে। এর আগে তাপসী অভিনীত ‘বদলা’ সিনেমাটিও স্প্যানিশ থ্রিলার ‘দ্যা ইনভিজিবল গেস্ট’ সিনেমার হিন্দি রিমেক ছিলো।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন তাপসী পান্নু!
বদলে গেলো পরিচালক: সৃজিত মুখার্জির পরিচালনায় তাপসী পান্নুর ‘সাবাশ মিতু’
আবারো থ্রীলার সিনেমায় অভিনয় করছেন তাপসী পান্নু!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ