শীগ্রই শুরু হচ্ছে কার্তিক আরিয়ানের ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমার রিমেক

শীগ্রই শুরু হচ্ছে কার্তিক

বলিউডের সর্বকালের সবচেয়ে বড় সুপারস্টার রাজেশ খান্না ‘শাহজাদা’ নামে একটি সিনেমায় অভিনয় করেছিলেন। সিনেমাটিতে রাজেশ খান্নার বিপরীতে অভিনয় করেছিলেন রাখী গুলজার। সম্প্রতি জানা গেছে একই নামের একটি সিনেমার নাম ভূমিকায় অভিনয় করছেন সময়ের অন্যতম জনপ্রিয় তারকা কার্তিক আরিয়ান। আর এই সিনেমাটি তেলুগু সুপারহিট সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’র হিন্দি রিমেক। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী শীগ্রই শুরু হচ্ছে কার্তিক আরিয়ান অভিনীত এই সিনেমা দৃশ্যধারনের কাজ।

- Advertisement -

একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে ইতিমধ্যে সিনেমাটির কাজ শুরু প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। নাম প্রকাশ না করার সূত্রে সিনেমাটির প্রযোজক বলেন, ‘তার (কার্তিক আরিয়ান) প্রায় রাজেশ খান্নার সমান ব্যবসা সফল সিনেমা রয়েছে। এছাড়া রাজেশ খান্নার মত সব ধরনের দর্শকের কাছে গ্রহনযোগ্যতা রয়েছে আরিয়ানের। এই সিনেমার মাধ্যমে সেও রাজেশ খান্নার মত পরিবার এবং ভালবাসার প্রকাশ সিনেমার পর্দায় তুলে আনবে।‘

গত বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছিলো আল্লু অর্জুন অভিনীত ‘আলা বৈকুণ্ঠপুরমুলু’ সিনেমাটি। মুক্তির পর বক্স অফিসে ব্লকবাস্টার ব্যবসা করেছিলো এই সিনেমা। জানা গেছে সিনেমাটির এই হিন্দি সংস্করনটি পরিচালনা করছেন নির্মাতা ডেভিড ধাওয়ানের বড় ছেলে রোহিত ধাওয়ান। রোহিত ধাওয়ান এর আগে ‘ঢিশুম’ নামের একটি সিনেমা পরিচালনা করেছেন। সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহাম এবং বরুন ধাওয়ান।

- Advertisement -

এছাড়া একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি আরো জানিয়েছে ৯ কোটি রুপিতে সিনেমাটির হিন্দি স্বত্ব কিনেছে বলিউডের একজন প্রভাবশালী প্রযোজক। ‘শাহজাদা’ সিনেমায় তেলুগু মূল সিনেমার অভিনেতা আল্লু অর্জুনকে একটি অতিথি চরিত্রে দেখা যাতে পারে বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

আরো পড়ুনঃ
কার্তিক আরিয়ানের বিপরীতে শ্রদ্ধা কাপুরঃ প্রযোজনায় সাজিদ নাদিওয়ালা
কার্তিক আরিয়ানের বাদ পরার খবর উড়িয়ে দিল আনন্দ এল রাইয়ের প্রতিষ্ঠান
শাহরুখ খান প্রযোজিত সিনেমায় থাকছেন না কার্তিক আরিয়ান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ