প্রথমবারের মত বড় পর্দায় একসাথে আসছেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত!

প্রথমবারের মত বড় পর্দায়

দীর্ঘ প্রায় চার বছরের বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশা শাহরুখ খান। সিদ্ধার্ত আনন্দ পরিচালিত এই তারকার ‘পাঠান’ সিনেমাটি বর্তমানে নির্মানাধীন রয়েছে। সিনেমাটিতে শাহরুখ খানের সাথে আরো অভিনয় করেছেন জন আব্রাহাম এবং দীপিকা পাডুকোন। ইতিমধ্যে শাহরুখ খানের আরো দুটি সিনেমা নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। এদিকে বলিউড পাড়ায় শোনা যাচ্ছে নতুন ধামাকা। টাইমস অফ ইন্ডিয়ায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী প্রথমবারের মত বড় পর্দায় একসাথে আসছেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত!

- Advertisement -

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী ‘রাখী’ নামের একটি সিনেমায় একসাথে অভিনয় করছেন শাহরুখ খান এবং সঞ্জয় দত্ত। আর সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম ১৮। এছাড়া বর্তমানে এই দুই তারকা মুম্বাইয়ে সিনেমাটির দৃশ্যধারনে অংশ নিচ্ছেন বলেও উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে। এর আগে এই তারকাকে একসাথে অতিথি চরিত্রে দেখা গেলেও এবারই প্রথম পরিপূর্ন চরিত্রে দেখা যাবে জানা গেছে।

উল্লেখ্য যে, ‘পাঠান’ ছাড়াও রাজকুমার হিরানি এবং এটলি কুমারের সিনেমায় শাহরুখ খানের অভিনয়ের কথা শোনা যাচ্ছে। এরমধ্যে এটলি কুমারের সিনেমায় শাহরুখ খানকে দ্বিত্ব চরিত্রে দেখা যাবে অন্যদিকে রাজকুমার হিরানির সিনেমাটি ইমিগ্রেশনের প্রেক্ষাপটে নির্মিত হতে যাচ্ছে। সিনেমাটিতে পাঞ্জাব থেকে কানাডা’তে একজন ভারতীয় নাগরিকের ইমিগ্রেশনের সাথে সম্পৃক্ত বিষয় দেখানো হবে বলে জানা গেছে।

- Advertisement -

প্রসঙ্গত, শাহরুখ খান এবং সঞ্জয় দত্তকে এর আগে দুটি সিনেমায় একসাথে দেখা গেছে। তবে দুটি সিনেমায়ই সঞ্জয় দত্ত অতিথি হিসেবে পর্দায় এসেছেন। এরমধ্যে ২০০৭ সালে শাহরুখ খান প্রযোজিত এবং অভিনীত ‘ওম শান্তি ওম’ সিনেমার একটি গানে সঞ্জয় দত্তকে দেখা গেছে। অন্যদিকে ২০১১ সালে মুক্তিপ্রাপ্ত ‘রা ওয়ান’ সিনেমার শুরুর একটি দৃশ্যে সঞ্জয় দত্ত অতিথি শিল্পী চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া বর্তমানে সঞ্জয় দত্ত অভিনীত ‘বোজঃ দ্যা প্রাইড অফ ইন্ডিয়া’ এবং ‘কেজিএফঃ চ্যাপ্টার ২’ সিনেমা দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

আরো পড়ুনঃ
শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ৪ জন আন্তর্জাতিক একশন ডিরেক্টর!
শাহরুখ খানের বিপরীতে অভিনয় প্রসঙ্গে যা বললেন তাপসী পান্নু!
এটলি কুমারের সিনেমার কাজ শুরু করেছেন বলিউড বাদশা শাহরুখ খান!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ