পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তিঃ দেখে নিন মুক্তির নতুন তারিখ

পিছিয়ে গেলো ‘বেল বটম’

জুনের ১৫ তারিখ সবাইকে অবাক করে দিয়ে অক্ষয় কুমার ঘোষনা করেছিলেন বহুল প্রতীক্ষিত সিনেমা ‘বেল বটম’ এর মুক্তির তারিখ। ঘোষনা অনুযায়ী আগামী ২৭শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তির কথা ছিলো এই অভিনেতার ‘বেল বটম’। করোনা সংক্রমেনের হার ধারাবাহিক ভাবে কমতে থাকায় এই সিদ্ধান্ত নিয়েছিলেন সিনেমাটির নির্মাতারা। প্রেক্ষাগৃহ খোলার সম্ভাবনা থেকেই ‘বেল বটম’ মুক্তির প্রস্তুতি ছিলো বলে মনে করছেন সংশ্লিষ্টরা। কিন্তু জানা গেছে আবারো পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তি।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামা জানিয়েছে, করোনার ডেল্টা ভেরিয়েন্ট নতুন করে প্রাদুর্ভাবের কারনে আবারো কঠোর বিধিনিষেধ আরোপ করতে যাচ্ছে স্থানীয় সরকার। নতুন এই প্রাদুর্ভাব করোনার তৃতীয় ঢেউয়ের ইঙ্গিত দিচ্ছে বলে ধারনা করছেন সবাই। এর প্রেক্ষিতে প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শনের শিথিলতা তুলে নিচ্ছে ভারতীয় সরকার। সাম্প্রতিক সময়ে মহারাষ্ট্রের পাশাপাশি কেরালাতেও সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বাড়ছে, তাই দেখা গেছে নতুন বিধিনিষেধের সম্ভাবনা।

তবে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্মাতারা এখনো আনুষ্ঠানিকভাবে জানাননি। কিন্তু জানা গেছে আগামী আগস্টে মুক্তি পেতে পারে সিনেমাটি। একটি সুত্রের উল্লেখ করে বলিউড হাঙ্গামা জানিয়েছে ১৩ই আগস্ট ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মুক্তি পেতে পারে সিনেমাটি। ১৩ আগস্ট মুক্তি দিলে ১৬ এবং ২০ আগস্ট যথাক্রমে পারসি নতুন বছর এবং মহরমের ছুটি থাকছে প্রথম সপ্তাহে। এছাড়া অন্য একটি সূত্র মতে ২০শে আগস্ট রাখী বন্ধনের দুই দিন আগে মুক্তি পেতে পারে এই সিনেমা।

- Advertisement -

প্রসঙ্গত, অক্ষয় কুমার ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন বানী কাপুর, হুমা কুরেশি, লারা দত্ত এবং আদিল হোসেন। আর সিনেমাটি পরিচালনা করেছেন রঞ্জিত তিওয়ারি। করোনা মহামারীর মাঝে দৃশ্যধারন করা প্রথম সিনেমা ‘বেল বটম’। এর আগেও সিনেমাটি মুক্তি কয়েকবার পেছানো হয়েছে। তাছাড়া সিনেমাটি ওটিটি প্লাটফর্মে মুক্তিরও গুঞ্জন শোনা যাচ্ছিলো, কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঘোষনা দেয়া হয়েছিলো প্রেক্ষাগৃহে মুক্তির। কিন্তু নতুন পরিস্থিতিতে পিছিয়ে গেলো ‘বেল বটম’ সিনেমার মুক্তি।

আরো পড়ুনঃ
প্রেক্ষাগৃহে আসছে ‘বেল বটম’: জানা গেলো মুক্তির নতুন তারিখ
প্রেক্ষাগৃহের পাশাপাশি ওটিটি’তে মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’
ওটিটি নয়, সরাসরি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ‘বেল বটম’

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ