আবারো ‘ড্রিম গার্ল’ হচ্ছেন আয়ুষ্মান খুরানাঃ শুরু হয়েছে সিক্যুয়েলের প্রস্তুতি

আবারো ‘ড্রিম গার্ল’

ভিন্নধর্মী সিনেমার জন্য জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ২০১৯ সালে এই অভিনেতার মুক্তিপ্রাপ্ত একরকমই একটি সিনেমা ‘ড্রিম গার্ল’। সেই বছরে বলিউডে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে অন্যতম সফল সিনেমা ছিলো রাজ শান্দিলয়া পরিচালিত ‘ড্রিম গার্ল’। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন নুসরাত বারুচ্চা এবং আনু কাপুর। সম্প্রতি জানা গেছে আবারো ‘ড্রিম গার্ল’ হয়ে পর্দায় আসছেন আয়ুষ্মান খুরানা।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী আয়ুষ্মান খুরানা অভিনীত ‘ড্রিম গার্ল’ সিনেমাটির সিক্যুয়েলের প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। একটি সূত্রের উল্লেখ করে সংবাদ মাধ্যমটি জানিয়েছে প্রেক্ষাগৃহের পাশাপাশি ছোট পর্দায়ও দর্শক নন্দিত ছিলো এই সিনেমা। দুই মাধ্যমে সিনেমাটির দর্শকপ্রিয়তাই এর গ্রহনযগ্যতা প্রমান করেছে। সেই প্রেক্ষিতে সিনেমাটির সিক্যুয়েল নির্মানের প্রস্তুতি শুরু করেছেন নির্মাতারা। আবারো ‘ড্রিম গার্ল’ হিসেবে পর্দায় উপস্থাপনের জন্য চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করেছেন পরিচালক রাজ শান্দিলয়া।

এছাড়া সিনেমাটির প্রধান চরিত্রে আয়ুষ্মান খুরানা অভিনয় অভিনয় করছেন বলেও জানা গেছে। এ প্রসঙ্গে সূত্রটি জানিয়েছে অবশ্যই সিনেমাটির জন্য মূল পছন্দ আয়ুষ্মান খুরানা। তবে চিত্রনাট্য ঠিক হওয়ার পরই নিশ্চিত করে বলা যাবে। করোনা মহামারীর কারনে নির্মানাধীন এবং মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর তারিখ পরিবর্তন হচ্ছে বার বার। আনুষ্ঠানিক ঘোষনা আসলেই বোঝা যাবে সিনেমাটির অন্যান্য বিস্তারিত।

- Advertisement -

প্রসঙ্গত, ‘ড্রিম গার্ল’ সিনেমাটির মূল গল্পে দেখা গেছে এক বেকার যুবক কল সেন্টারে চাকরি নেয়। তার অনন্য এক গুন হচ্ছে সে মেয়েদের কণ্ঠে কথা বলতে পারে। কল সেন্টারে চাকরি নেয়ার পর সে মেয়েদের কণ্ঠে গ্রাহকদের সাথে কথা বলা শুরু করে। প্রথমদিকে সবকিছু ঠিক থাকলে তার ভক্ত সংখ্যা বাড়তে থাকার সাথে সাথে দেখা যায় বিপত্তি। আগামী এক মাসের মধ্যে সিনেমাটি সম্পর্কে বিস্তারিত পাওয়া যাবে বলে উল্লেখ আছে উক্ত প্রতিবেদনে।

আরো পড়ুনঃ
আনন্দ এল রাইয়ের বিগ বাজেটের সিনেমায় আয়ুষ্মান খুরানা: যুক্তরাষ্ট্রে শুটিং
মাত্র ৪৮ দিনে শেষ হলো আয়ুষ্মান খুরানার নতুন ছবির কাজ – পড়ুন বিস্তারিত
একসাথে অভিষিক্ত বলিউডের চার তারকার বর্তমান হালচাল

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ