জানা গেলো ‘বিক্রম ভেধা’ মুক্তির তারিখ: সাইফের সাথে থাকছেন হৃত্বিক রোশান

‘বিক্রম ভেধা’ মুক্তির তারিখ

হৃত্বিক রোশানের মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘ওয়ার’ বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশী আয় করেছে। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন সিদ্ধার্ত আনন্দ। এদিকে চলতি বছরের শুরুতে নিজের জন্মদিনে এই পরিচালকের সাথে নতুন সিনেমার ঘোষনা দেন এই তারকা। অন্যদিকে বেশ কিছুদিন থেকেই শোনা যাচ্ছে তামিলের আলোচিত সিনেমা ‘বিক্রম ভেধা’ এর হিন্দি সংস্করণে অভিনয় করছেন হৃত্বিক রোশান। তবে সিনেমাটিতে তার অভিনয় নিয়ে কিছুটা অনিশ্চয়তা তৈরি হলেও অবশেষে জানা গেছে সিনেমাটিতে থাকছেন হৃত্বিক রোশান। সেই সাথে জানা গেলো ‘বিক্রম ভেধা’ মুক্তির তারিখ এবং অন্যান্য বিস্তারিত।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী, ‘বিক্রম ভেধা’ সিনেমাটির হিন্দি সংস্করণ নির্মান নিশ্চিত হয়েছে এবং ইতিমধ্যে মুক্তির তারিখও ঠিক করেছেন নির্মাতারা। একটি সূত্রের উল্লেখ করে উক্ত সংবাদ মাধ্যমটি জানিয়েছে আগামী বছরের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে এই সিনেমা। খুব শীগ্রই শুরু হতে যাচ্ছে এই সিনেমার দৃশ্যধারনের কাজ এবং এই সময়ের মধ্যে সিনেমাটির সব কাজ শেষ হওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী নির্মাতারা। গান্ধী জয়ন্তি (২রা অক্টবর) এবং দুষেরা (৫ই অক্টবর) দুই দিনের ছুটি বিবেচনায় সিনেমাটির মুক্তির তারিখ নিশ্চিত করেছেন নির্মাতারা।

তামিল সিনেমাটির মত ‘বিক্রম ভেধা’ এর হিন্দি সংস্করণও পরিচালনা করছেন যুগল পরিচালক গায়ত্রী এবং পুশকার। উল্লেখ্য যে, আগামী বছরের ৩০শে সেপ্টেম্বর হৃত্বিক রোশান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘ফাইটার’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিলো। একই দিনে ‘বিক্রম ভেধা’ মুক্তির তারিখ ঠিক হওয়ার কারনে এটা নিশ্চিত যে পিছিয়ে যাচ্ছে ‘ফাইটার’ সিনেমাটির মুক্তি। তবে ‘ফাইটার’ সিনেমাটির মুক্তির নতুন তারিখ এখনো জানা যায়নি।

- Advertisement -

প্রসঙ্গত, তামিল ‘বিক্রম ভেধা’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৭ সালে। আর সিনেমাটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আর মাধবন এবং বিজয় সেতুপতি। এক গ্যাংস্টারকে গ্রেফতারের চেষ্টার গল্প নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। জানা গেছে সিনেমাটির হিন্দি সংস্করনে গ্যাংস্টার চরিত্রে অভিনয় করছেন হৃত্বিক রোশান আর পুলিশের চরিত্রে দেখা যাবে সাইফ আলী খানকে।

আরো পড়ুনঃ
যে কারনে ‘বিক্রম ভেধা’ রিমেক থেকে সরে গেলেন আমির খান (বিস্তারিত)
আগামী জুন থেকে শুরু হচ্ছে হৃত্বিক রোশান অভিনীত ‘বিক্রম ভেধা’ রিমেক

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ