ব্লকবাস্টার তেলুগু সিনেমার রিমেকে রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা

ব্লকবাস্টার তেলুগু সিনেমার

ব্লকবাস্টার তেলুগু সিনেমার হিন্দি সংস্ক্ররনে এবার জুটি হচ্ছেন রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা। তেলুগু ‘হিট’ নামের সিনেমাটির প্রধান চরিত্রে রাজকুমার রাওয়ের অভিনয়ের খবর আগেই জানা গিয়েছিলো। এবার জানা গেছে সিনেমাটির নির্মাতারা রাজকুমার রাওয়ের বিপরীতে সানিয়া মালহোত্রাকে নিশ্চিত করেছেন। টি-সিরিজের পরিবেশনায় সিনেমাটি প্রযোজনা করছেন দিল রাজু।

- Advertisement -

বলিউড ভিত্তিক সংবাদ মাধ্যম বলিউড হাঙ্গামার সাথে আলাপকালে সিনেমাটি প্রসঙ্গে সানিয়া বলেন, ‘আমি হিট সিনেমাটি দেখেছি এবং সিনেমাটির বিষয়বস্তু আমার খুব পছন্দ হয়েছে। যখন সিনেমাটি জন্য আমাকে প্রস্তাব দেয়া হয় আমি সাথেসাথেই অভিনয়ের জন্য সম্মতি জানাই। দর্শকদের বিনোদন দেয়ার জন্য সিনেমাটির গল্প খুবই উপযোগী। আমি সিনেমাটিতে অভিনয় এবং রাজকুমারের সাথে কাজে জন্য খুবই উচ্ছ্বাসিত।‘

নিখোঁজ একজন মহিলার খোঁজে পুলিশ অফিসার বিক্রমের যাত্রা নিয়ে তৈরি ব্লকবাস্টার তেলুগু সিনেমার গল্প। সিনেমাটি গত বছর লকডাউনের ঠিক আগে মুক্তি পেয়েছিলো। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ভিশ্বাক সেন আর তার সাথে ছিলেন রূহানী শর্মা। আলোচিত এই সিনেমাটি পরিচালনা করেছেন সাইলিশ কোলানু।

- Advertisement -

এদিকে সিনেমাটির হিন্দি সংস্করণটি প্রযোজনা করছেন ভুশান কুমার, দিল রাজু, কৃষাণ কুমার এবং কুলদিপ রাঠোর। তেলুগু সিনেমার মত এর হিন্দি সংস্করণটিও পরিচালনা করছেন সাইলিশ কোলানু। বর্তমানে সিনেমাটির প্রি-প্রডাকশনের কাজ চলছে আর সবকিছু ঠিক থাকলে খুব শীগ্রই শুরু হচ্ছে এর দৃশ্যধারনের কাজ।

আরো পড়ুনঃ
দক্ষিনের সিনেমা থেকে রিমেক হওয়া বলিউডের মুক্তি প্রতীক্ষিত যত সিনেমা!
কৃতি শেননকে নিয়ে হিন্দিতে ‘কিল বিল’ রিমেক করছেন অনুরাগ কশ্যপ!
নিখিল আদভানির নতুন একশন থ্রিলার সিনেমায় অভিনয় করছেন শহীদ কাপুর!

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ