‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার দৃশ্যধারনে যোগ দিলেন অর্জুন এবং তারা

‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার

আগামী বছরের অন্যতম প্রত্যাশিত সিনেমা ‘এক ভিলেন রিটার্নস’। সুপারহিট ‘এক ভিলেন’ সিনেমার নির্মিতব্য এই সিক্যুয়েলটি নিয়ে দর্শকদের প্রত্যাশা আকাশচুম্বী। করোনা মহামারীর কারনে যথাসময়ে সিনেমাটির কাজ শেষ করতে পারেননি নির্মাতা মোহিত সুরি। তবে সম্প্রতি লকডাউন শিথিল হওয়ার পর নতুন করে শুরু হচ্ছে ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার দৃশ্যধারনের কাজ। আর এতে যোগ দিচ্ছেন সিনেমাটির অন্যতম প্রধান দুই তারকা অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া।

- Advertisement -

জানা গেছে সিনেমাটির প্রথম শিডিউলে যোগ দিয়েছিলেন জন আব্রাহাম এবং দিশা পাটনি। এরপর এই দুজনকে নিয়ে গোঁয়াতে হয়েছিলো সিনেমাটির দ্বিতীয় শিডিউলের কাজ। এবার শুরু হতে যাওয়া এই তৃতীয় শিডিউলে যোগ দিচ্ছেন অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া। ইতিমধ্যে এই দুইজনকে নিয়ে সিনেমাটির কিছু দৃশ্যের কাজ মুম্বাইয়ে হয়েছে। করোনা বিবেচনায় প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থাসহ কাজ করছেন সিনেমাটির পরিচালক মোহিত সুরি।

প্রসঙ্গত, ২০১৪ সালের ব্যবসা সফল সিনেমা ‘এক ভিলেন’ সিনেমার সিক্যুয়েল ‘এক ভিলেন রিটার্নস’। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে ভূষণ কুমারের টিসিরিজ এবং একতা কাপুরের বালাজি টেলিফিল্মস। পরিচালক মোহিত সুরি এর আগে হাফ গার্লফ্রেন্ড, আশিকী ২, মার্ডার ২, জেহের এবং কলিযুগ এর মত সিনেমা নির্মান করেছেন। তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মালাং’ গত বছর কোরনা মহামারীর আগে মুক্তি পিয়েছিলো। সর্বশেষ ঘোষনা অনুযায়ী ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমাটি ২০২২ সালের ১১ই ফেব্রুয়ারি মুক্তি পাবে।

- Advertisement -

এদিকে কিছুদিন আগেই অর্জুন কাপুর ‘ভূত পুলিশ’ সিনেমায় তার লুক প্রকাশ করেছেন। সিনেমাটিতে অর্জুন অভিনীত চরিত্রের নাম চিরঞ্জি। উল্লেখ্য যে, অর্জুন কাপুর এবং দিশা পাটনি এরআগে সুরির সিনেমায় অভিনয় করলেও জন আব্রাহামকে প্রথমবারের দেখা যাবে আলোচিত এই পরিচালকের সিনেমায়।

আরো পড়ুনঃ
জানা গেলো ‘এক ভিলেন রিটার্নস’ সিনেমার মুক্তির তারিখ

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ