ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন সিনেমা হৃতিক ও দীপিকা অভিনীত ‘ফাইটার’

ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন

চলতি বছরের শুরুতে ‘ওয়ার’ খ্যাত নির্মাতা সিদ্ধার্ত আনন্দ ঘোষনা করেছিলেন নতুন সিনেমা ‘ফাইটার’। আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মত পর্দায় জুটি হচ্ছেন হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোন। ঘোষনার পর থেকেই দর্শক এবং বলিউড সংশ্লিষ্টদের আলোচনার কেন্দ্রবিন্দুতে আছে সিনেমাটি। এবার শোনা যাচ্ছে সিনেমাটি নিয়ে নতুন খবর। বলিউড ভিত্তিক একটি সংবাদ মাধ্যম থেকে জানা গেছে ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে হৃতিক ও দীপিকা অভিনীত ‘ফাইটার’।

- Advertisement -

প্রকাশিত কিছু প্রতিবেদন অনুযায়ী সর্বশেষ প্রযুক্তি ব্যবহারের পাশাপাশি বিশ্বের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়িত হবে এই সিনেমা। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তির কথা রয়েছে এই সিনেমার। সিনেমাটি নির্মানের জন্য সিদ্ধার্ত আনন্দের সাথে যোগ দিয়েছে ভায়াকম ১৮ স্টুডিও। আর সিনেমাটির দুর্দান্ত অ্যাকশন ফুটিয়ে তোলার জন্য এরিয়াল অ্যাকশন দেখানো হবে। আর এর মাধ্যমে ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন সিনেমা হিসেবে নাম লিখাতে যাচ্ছে ‘ফাইটার’।

সিনেমাটিতে ভায়াকম ১৮ এর প্রধান নির্বাহী কর্মকর্তা অজিত আন্দ্রের অংশগ্রহণ প্রসঙ্গে সিদ্ধার্ত আনন্দ বলেন, ‘ফাইটার একটি স্বপ্নের সিনেমা এবং এর সাথে অজিতের সংযুক্তিতে আমি উল্লসিত। এই সিনেমার মাধ্যমে বিশ্ব সিনেমার অ্যাকশন প্রিয় দর্শকদের কাছে ভারতের সিনেমাকে প্রতিষ্ঠিত করতে চাই। এতে দর্শক বড় পর্দার অসাধারণ অভিজ্ঞতা পাবেন বলে আমি বিশ্বাস করি।‘

- Advertisement -

অন্যদিকে সিনেমাটি প্রসঙ্গে অজিত আন্দ্রে বলেন, ‘একটি এরিয়াল অ্যাকশন সিনেমা দর্শকদের জন্য অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করবে। এটি এর আগে ভারতে কখনো হয়নি। টপ গান এর একজন ভক্ত হিসেবে ভারতকে কেন্দ্র করে এরিয়েল অ্যাকশন ভিত্তিক একটি চিত্রনাট্যের খোঁজ করছিলাম। ফাইটার হচ্ছে তার ফসল। সিদ্ধার্ত আনন্দ এই ধরনটাকে বুঝে এবং একটি নিজস্ব ভাষা নিয়ে দর্শকদের জন্য সিনেমা নির্মান করে থাকে। এই ফ্রাঞ্চাইজিকে প্রতিষ্ঠা করতে তার সাথে সম্পৃক্ত হতে পেরে আনন্দিত।‘

প্রসঙ্গত, ‘ফাইটার’ হৃত্বিক এবং সিদ্ধার্ত আনন্দের তৃতীয় সিনেমা হতে যাচ্ছে। এর আগে এই পরিচালক-নায়ক ঝুটি ‘ব্যাং ব্যাং’ এবং ‘ওয়ার’ সিনেমায় একসাথে কাজ করেছেন। অন্যদিকে সিদ্ধার্ত আনন্দ এই মুহূর্তে শাহরুখ খান এবং দীপিকা পাডুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন। সিনেমাটি চলতি বছর মুক্তি পাবে। আর ‘ফাইটার’ সিনেমাটি মুক্তি পাবে আগামী বছর অর্থাৎ ২০২২ সালে।

- Advertisement -

আরো পড়ুনঃ
হৃত্বিক Vs হৃত্বিক: ‘কৃষ ৪’ সিনেমায় তিন চরিত্রে দেখা যাবে হৃতিক রোশানকে
হৃত্বিকের ছেড়ে দেওয়া বলিউড এবং হলিউডের আলোচিত ৭ টি সিনেমা
কত বাজেটে তৈরী হচ্ছে হৃত্বিক-দীপিকার ‘ফাইটার’? পড়ুন বিস্তারিত

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -
- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ