কৃতি শেননের নতুন সিনেমার ফার্স্টলুক প্রকাশঃ জানা গেলো মুক্তির তারিখ

কৃতি শেননের নতুন সিনেমার

বলিউডের বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত তারকা কৃতি শেনন। বর্তমানে তিনি মোট ৭টি সিনেমা সাথে যুক্ত রয়েছেন। সিনেমাগুলোতে মধ্যে রয়েছে প্রবাসের বিপরীতে ‘আদিপুরুষ’ যেখানে তাকে সীতা রূপে দেখা যাবে। এছাড়া অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পান্ডে’, বরুন ধাওয়ানের বিপরীতে ‘বেদিয়া’ এবং টাইগার শ্রফের বিপরীতে ‘গানপথ’ অন্যতম। এদিকে সম্প্রতি প্রকাশ করা হয়েছে কৃতি শেননের নতুন সিনেমার ফার্স্টলুক, সাথে জানা গেছে সিনেমাটির মুক্তির তারিখ।

কৃতি শেননের নতুন সিনেমার নাম ‘মিমি’ আর এই সিনেমায় একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। গত বছর লকডাউন শুরু আগেই শেষ হয়েছিলো সিনেমাটির দৃশ্যধারনের কাজ। দীর্ঘ প্রতীক্ষার পর সম্প্রতি নতুন এই সিনেমার ফার্স্টলুক প্রকাশের সাথে ঘোষনা করেছেন সিনেমাটির মুক্তি তারিখ। ঘোষনা অনুযায়ী আগামী জুলাই মাসে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ফার্স্টলুক শেয়ার করে এই অভিনেত্রী লিখেন, ‘এই জুলাই, সাধারনের কাছ থেকে অসাধারণ কিছু আশা করতে পারেন’।

জিও স্টুডিওস এর সহযোগিতায় সিনেমাটি প্রযোজনা করেছে দীনেশ ভিজানের ম্যাডডক ফিল্মস। ২০১১ সালের জাতীয় পুরষ্কার জয়ী মারাঠি সিনেমা ‘মালা আই ভাইছি’ সিনেমার অনুকরণে নির্মিত হয়েছে ‘মিমি’। লক্ষন উটেখার পরিচালিত এই সিনেমায় কৃতি শেনন একজন সারোগেট মায়ের চরিত্রে অভিনয় করেছেন।

প্রসঙ্গত, কৃতি কিছুদিন আগেই ‘বচ্চন পান্ডে’ সিনেমায় নিজের অংশের শুটিং প্রায় শেষ করেছেন। এছাড়া তিনি শেষ করেছেন তার অভিনীত অন্য সিনেমা ‘হাম দো হামারে দো’ সিনেমার কাজও। এরপর শেষ করেছেন ‘বেদিয়া’ সিনেমার কাজ। মহামারীর মধ্যেই শুরু হয়েছিলো সিনেমাগুলোর দৃশ্যধারনের কাজ আর এর মধ্যেই তিনি শেষ করলেন সিনেমাগুলোর কাজ।

আরো পড়ুনঃ
কৃতি শেননকে নিয়ে হিন্দিতে ‘কিল বিল’ রিমেক করছেন অনুরাগ কশ্যপ!
মহামারীর মধ্যেই তিন সিনেমার শুটিং শেষ করলেন কৃতি শেনন
একসাথে ৫টি’র বেশি সিনেমা নিয়ে ব্যস্ত বলিউডের যেসব অভিনেত্রীরা

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ