এবার বক্স অফিসে মুখোমুখি অজয় দেবগন এবং সালমান খান!

চলতি মাসের ১১ তারিখে অজয় দেবগন তার নতুন সিনেমা ‘মে ডে’ এর চিত্রায়ন শুরু ঘোষনা দেন। একই সাথে সিনেমাটির ২০২২ সালের ২৯ এপ্রিল মুক্তির তারিখও ঘোষনা দেন। সিনেমা মুক্তির তারিখ দেখেই বোঝা যাচ্ছে যে, অজয় দেবগন ২০২২ সালের ঈদের ছুটির সময়ের সুবিধা নিতে চাচ্ছেন। এখন থেকেই শুরু হয়েছে বড় ধরনের বক্স অফিস ক্লাশের।

- Advertisement -

ঈদ সবসময়ই সালমান খানের দখলে ছিলো। ২০১৯ সাল পর্যন্ত ঈদে সালমান খান তার সিনেমা এককভাবে মুক্তি দিয়ে আসছেন। সেহিসেবে ২০২২ সালের ঈদেও সালমান খান তার কোন সিনেমা মুক্তি দিতে পারেন। যদি তাই হয়, তাহলে ২০২২ সালে বলিউড বক্স অফিসে ঝড় উঠবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

বলিউডের সিনেমার ট্রেড বিশ্লেষকদের মতে, এই সময়ে ২রা মে ঈদের ছুটির পাশাপাশি ১লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস, মহারাষ্ট্র দিবস এবং গুজরাট দিবস পড়ছে ১লা মে রবিবার। আর এই ঈদে মুক্তির জন্য প্রস্তুত হতে পারে সালমান খান অভিনীত ‘টাইগার ৩’ অথবা ‘কিক ২’। দুইটা সিনেমাই বলিউড দর্শকদের কাছে প্রতীক্ষিত এবং এর আগের সিনামগুলোও বক্স অফিসে সফল ছিল। অন্যদিকে অজয় দেবগনের সিনেমাটিও হতে যাচ্ছে বিগ বাজেটের সিনেমা।

- Advertisement -

বলিউডের বক্স অফিস বিশ্লেষদের মতে, যেহেতু দুইটা সিনেমাই বড় বাজেটের সিনেমা, সেহেতু একসাথে এই দুই সিনেমার মুক্তি সিনেমাগুলোর ব্যবসায়িক সম্ভাবনার উপর আঘাত আনতে পারে। এদিকে আগামী ঈদেও (২০২১) ক্লাশে পড়ছে সালমান খানের সিনেমা ‘রাধে – ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’, কারন একই দিনে মুক্তি পাচ্ছে জন আব্রাহাম অভিনীত ‘সত্যমে জয়েটি ২’।

উল্লেখ্য যে ‘মে ডে’ সিনেমাতে অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা এবং পরিচালনা করেছেন অজয় দেবগন নিজেই। সিনেমাটিতে অজয়ের সাথে অভিনয় করছেন অমিতাভ বচ্চন এবং রেকুল প্রীত সিং।

এ সম্পর্কিত

আরো পড়ুন

- Advertisement -

সর্বশেষ

মুক্তি প্রতীক্ষিত

  • লিডার আমিই বাংলাদেশ
    লিডার আমিই বাংলাদেশ